ঢাকা,শনিবার,৮ অগ্রহায়ণ ১৪২৮,২৪,জুলাই,২০২১
|
|
|
|
|
|
|
|
|
|
|
|
শিরোনাম : * ফরিদপুরে বিসিআই’র অক্সিজেন ও হাইফ্লো ক্যানোলা হস্তান্তর   * এলজিইডিতে করোনা মোকাবেলায় নানা কর্মসূচি নিয়েছেন   * চীন-রাশিয়া সম্পর্ক, মাঝখানে পোয়াবারো মঙ্গোলিয়ার   * রূপগঞ্জে হতাহতদের পরিবারকে সমবেদনা জানাতে যাচ্ছেন ডা. জাফরুল্লাহ   * কারখানা শ্রমিকদের জীবন নিরাপদ হয়নি: জিএম কাদের   * সরকারি অফিসের সব দাপ্তরিক কাজ ভার্চ্যুয়ালি করার নির্দেশ   * ত্রিপুরার মুখ্যমন্ত্রী প্রধানমন্ত্রীর জন্য ৮০০ কেজি আনারস পাঠালেন   * ‘ব্রাজিলের মাটিতে চ্যাম্পিয়ন হওয়ার আনন্দ দ্বিগুণ’   * শেখ হাসিনার জন্য ২০ মণ আনারস পাঠালেন ত্রিপুরার মুখ্যমন্ত্রী   * করোনায় ২৪ ঘণ্টায় রেকর্ড ২০১ জনের মৃত্যু  

   বিনোদন -
                                                                                                                                                                                                                                                                                                                                 
সাইফ-কারিনার দ্বিতীয় সন্তানের নাম জানালেন রণধীর

প্রথম সন্তানের নাম নিয়ে বিতর্কের পর অনেকটা সাবধান হয়ে গিয়েছিলেন সাইফ আলী খান ও কারিনা কাপুর খান। এজন্য দ্বিতীয় সন্তানের জন্মের পাঁচ মাস পরেও তার নাম প্রকাশ্যে আনেননি এই তারকা দম্পতি।  তবে সব জল্পনা কল্পনার অবসান শেষে দ্বিতীয় পুত্রের নাম জানা গিয়েছে। কারিনা-সাইফের  কনিষ্ঠ পুত্রের নাম ‘জে’। কারিনার বাবা রণধীর কাপুর এ তথ্য জানিয়েছে। মুম্বাইয়ের এক সংবাদপত্রকে দেওয়া সাক্ষাৎকারে রণধীর কাপুর বলেন, “করিনা এবং সইফের ছোট ছেলের নাম জে রাখা হয়েছে। প্রায় এক সপ্তাহ আগে এই নামটা ঠিক করা হয়।” করিনা বা সইফ যদিও এই বিষয়ে কোনও কথা বলেননি। চলতি বছরের ২১ ফেব্রুয়ারি করিনা তার দ্বিতীয় সন্তানের জন্ম দেন। জন্মের পর থেকেই ক্যামেরার ঝলকানি থেকে সন্তানকে দূরে রেখেছেন ‘সইফিনা’। একাধিকবার পুত্রের ছবি দিলেও মুখ প্রকাশ করেননি।

সাইফ-কারিনার দ্বিতীয় সন্তানের নাম জানালেন রণধীর
                                  

প্রথম সন্তানের নাম নিয়ে বিতর্কের পর অনেকটা সাবধান হয়ে গিয়েছিলেন সাইফ আলী খান ও কারিনা কাপুর খান। এজন্য দ্বিতীয় সন্তানের জন্মের পাঁচ মাস পরেও তার নাম প্রকাশ্যে আনেননি এই তারকা দম্পতি।  তবে সব জল্পনা কল্পনার অবসান শেষে দ্বিতীয় পুত্রের নাম জানা গিয়েছে। কারিনা-সাইফের  কনিষ্ঠ পুত্রের নাম ‘জে’। কারিনার বাবা রণধীর কাপুর এ তথ্য জানিয়েছে। মুম্বাইয়ের এক সংবাদপত্রকে দেওয়া সাক্ষাৎকারে রণধীর কাপুর বলেন, “করিনা এবং সইফের ছোট ছেলের নাম জে রাখা হয়েছে। প্রায় এক সপ্তাহ আগে এই নামটা ঠিক করা হয়।” করিনা বা সইফ যদিও এই বিষয়ে কোনও কথা বলেননি। চলতি বছরের ২১ ফেব্রুয়ারি করিনা তার দ্বিতীয় সন্তানের জন্ম দেন। জন্মের পর থেকেই ক্যামেরার ঝলকানি থেকে সন্তানকে দূরে রেখেছেন ‘সইফিনা’। একাধিকবার পুত্রের ছবি দিলেও মুখ প্রকাশ করেননি।

টিকা নিলেন চিত্রনায়ক জায়েদ খান
                                  

করোনার টিকা নিয়েছেন চিত্রনায়ক জায়েদ খান। শনিবার দুপুরে রাজধানীর পুলিশ হাসপাতালে তিনি টিকা গ্রহণ করেন। অক্সফোর্ড-অ্যাস্ট্রাজেনেকার টিকা প্রদান বিরতির পর দেশে চীনের টিকা আসে। একই সাথে আসে ফাইজার ও মডার্নার টিকা। মহানগর ও সিটি করপোরেশন এলাকায় যুক্তরাষ্ট্রে তৈরি মডার্নার টিকা দেওয়া হচ্ছে। চলমান করোনাভাইরাসের তাণ্ডব যখন চলমান তখনই জায়েদ খান টিকা গ্রহণ করলেন।  কালের কণ্ঠকে জায়েদ খান বলেন, গোটা বিশ্ব এখন চরম বিপর্য্যের মুখে। এ বিপর্যয় থেকে রক্ষা পেতে এখন আর টিকার বিকল্প নেই। তাই আজ আমি টিকা গ্রহণ করলাম। যাদের সুযোগ রয়েছে তাদের এখনই টিকা গ্রহণ করা উচিত। টিকাই একমাত্র এ পরিস্থিতি থেকে উত্তরণ দিতে পারে।  পুলিশ সুপার মো. সাইফুল ইসলাম সানতু জায়েদ খানকে টিকা গ্রহণে সহযোগিতা করেন জানিয়ে জায়েদ খান বলেন। কেন্দ্রীয় পুলিশ হাসপাতালে আমি টিকা গ্রহণ করেছি। এত চমৎকার পরিবেশ। আমার ধারণা দেশের প্রত্যেকটি টিকাকেন্দ্রই এমনই চমৎকার।  জায়েদ খান একজন চিত্রাভিনেতা। একই সঙ্গে তিনি বাংলাদেশের চলচ্চিত্র শিল্পী সমিতির সাধারণ সম্পাদকের দায়িত্ব পালন করছেন। করোনাভাইরাস সংক্রমণের প্রধ্ম ঢেউয়ের সময় জায়েদ খান নিজ উদ্যোগে চলচ্চিত্রের জুনিয়র শিল্পীদের খাদ্য সংকট মোকাবেলায় ব্যাপক কাজ করেছেন।

কিংবদন্তি অভিনেতা দিলীপ কুমার মারা গেছেন
                                  

বলিউডের কিংবদন্তি অভিনেতা দিলীপ কুমার মারা গেছেন। বুধবার (৭ জুলাই) সকাল সাড়ে সাতটার দিকে মুম্বাইয়ের একটি হাসপাতালে তিনি শেষ নিঃশ্বাস ত্যাগ করেন। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৯৮ বছর। বর্ষীয়ান এই অভিনেতার মৃত্যুতে ভারতের চলচ্চিত্র জগতে শোকের ছায়া নেমেছে। ভারতীয় সংবাদমাধ্যম এনডিটিভির প্রতিবেদনে বলা হয়েছে, দীর্ঘদিন ধরেই বাধ্যর্কজনিত অসুস্থতায় ভুগছিলেন দিলীপ কুমার। গত কয়েকদিন ধরেই তিনি মুম্বাইয়ের হিন্দুজা হাসপাতালের আইসিইউতে ভর্তি ছিলেন। সেখানেই আজ সকালে শেষ নিঃশ্বাস ত্যাগ করলেন। দুইদিন আগেই তার শারীরিক অবস্থা স্থিতিশীল বলে জানিয়ে টুইট করেছিলেন স্ত্রী সায়রা বানু। তিনি লিখেছিলেন, ‘দিলীপ কুমার সাহেবের শারীরিক অবস্থা এখন অনেকটাই স্থিতিশীল। তবে তিনি এখনো আইসিইউতেই আছেন। আমরা তাকে বাড়ি নিয়ে যেতে চাই। তবে চিকিৎসক এখনো অনুমতি দেননি। আপনারা তার জন্য প্রার্থনা করুন।’ দিলীপ কুমার বলিউডে ‘ট্র্যাজেডি কিং’ নামে পরিচিত ছিলেন। তিনি ৬৫টিরও বেশি সিনেমায় অভিনয় করেছেন। তার অভিনীত উল্লেখযোগ্য সিনেমাগুলোর মধ্যে রয়েছে- ‘দেবদাস’, ‘মুঘল-এ-আজম’, ‘গঙ্গা যমুনা’, ‘ক্রান্তি’, ‘কর্মা’ ইত্যাদি। তাকে শেষ পর্দায় দেখা গিয়েছিল ১৯৯৮ সালে ‘কিলা’ ছবিতে।

পরীমণিকাণ্ড : জেল থেকে বেরিয়ে যা বললেন নাসির
                                  

গভীর রাতে ঢাকা বোট ক্লাবে চিত্রনায়িকা পরীমণিকে ধর্ষণচেষ্টা, হত্যাচেষ্টা এবং পুলিশের দায়ের করা মাদকের মামলায় জামিনে মুক্তি পেয়ে মুখ খুললেন ব্যবসায়ী নাসির ইউ মাহমুদ। ঢাকার কেরানীগঞ্জের কেন্দ্রীয় কারাগার থেকে গত বৃহস্পতিবার (১ জুলাই) সন্ধ্যায় তিনি মুক্তি পান। এরপর তিনি বিভিন্ন সময়ে গণমাধ্যমের সঙ্গে মুঠোফোনে কথা বলেন। তিনি বলেন, ‘বড় রকমের ভিকটিম হলাম। কোনো দিন হাজত দেখিনি। রিমান্ডে ১২ দিনসহ ১৮ দিন জেল-হাজতে কাটিয়েছি। সত্যিকারে অন্যায় করলে আফসোস ছিল না। আশা করি তদন্তকারী সংস্থা সঠিক বিষয়টি তুলে আনবে।’ জাতীয় পার্টির এই প্রেসিডিয়াম সদস্য অভিযোগ অস্বীকার করে বলেন, ‘আমি ঢাকা বিশ্ববিদ্যালয়ের একটি হলের নির্বাচিত জিএস ছিলাম। ঢাকার প্রথম বিভাগের ফুটবলার ছিলাম। উত্তরা ক্লাবের ৩ বার সভাপতি ছিলাম। একজন ব্যবসায়ী। আমাকে আটক করার পরও কেউ আমার বিরুদ্ধে কোনো অভিযোগ করেননি। একজন সেলিব্রেটির অভিনয়ে আমি সামাজিকভাবে ক্ষতিগ্রস্ত হয়ে গেলাম।’ বিমানবন্দর থানায় পুলিশের করা মাদকের মামলা থেকে নাসির ইউ মাহমুদ গত বুধবার (৩০ জুন) জামিন পান। আগের দিন মঙ্গলবার (২৯ জুন) একই আদালত পরীমণির দায়ের করা ধর্ষণ ও হত্যাচেষ্টা মামলায় তার জামিন মঞ্জুর করেন।

মা হচ্ছেন অভিনেত্রী শখ
                                  

মা হতে চলেছেন অভিনেত্রী আনিকা কবির শখ। মা হওয়ার সুখবর অভিনেত্রী নিজে না জানালেও তার ঘনিষ্ঠজন বিষয়টি নিশ্চিত করেছেন।  অভিনেতা নিলয় আলমগীরের সঙ্গে বিয়ে বিচ্ছেদের পর অনেকদিন একা ছিলেন মডেল অভিনেত্রী এরপর গত বছরের আগস্টে খবর প্রকাশ হয়, আবারও বিয়ে করেছেন এ অভিনেত্রী। তবে গোপনে।  একই বছরের ১২ মে পারিবারিক আয়োজনে তার বিয়ের আনুষ্ঠানিকতা সম্পন্ন হয়। স্বামীর নাম রহমান জন। তিনি পেশায় একজন ব্যবসায়ী। যদিও বিয়ের বিষয়ে শখ মুখ খোলেননি। বরং ঘটনার পর নিজের মোবাইল ফোন বন্ধ ও ফেসবুক অ্যাকাউন্ট ডিঅ্যাক্টিভেট করে দেন তিনি।  এবার নতুন খবর এলো, মা হতে যাচ্ছেন এ মডেল অভিনেত্রী। তার ঘনিষ্ঠজন জানিয়েছে, শখ অন্তঃসত্ত্বা। বিষয়টি শখই তাকে নিশ্চিত করেছেন। তবে কবে নাগাদ সন্তানের জন্ম হবে সেটা জানাননি।  এ প্রসঙ্গে যোগাযোগ করা হলে শখের ব্যবহৃত মোবাইল ফোন যথারীতি বন্ধ পাওয়া গেছে।  খোঁজ নিয়ে জানা গেছে, তার স্বামীর বাড়ি গাজীপুর জেলার কালিয়াকৈর থানার বলিয়াদি গ্রামে। বর্তমানে তিনি সেখানেই অবস্থান করছেন। রাজধানীর উত্তরায়ও তিনি বাসা নিয়েছেন। সেখানেও স্বামীর সঙ্গে বসবাস করেন।  প্রসঙ্গত, মডেল ও অভিনয়শিল্পী নিলয় আলমগীরকে ২০১৫ সালের ৭ জানুয়ারি বিয়ে করেন শখ। শুরুতে সে বিয়ের খবরও গোপন রেখেছিলেন। কিন্তু বিয়ের দুই বছরের মধ্যে তাদের সেই সংসার ভেঙে যায়।

শ্বাসকষ্ট নিয়ে হাসপাতালে অভিনেতা দিলীপ কুমার
                                  

ভারতের কিংবদন্তি অভিনেতা দিলীপ কুমার (৯৮)  শ্বাসকষ্ট নিয়ে হাসপাতালে ভর্তি হয়েছেন। আজ রোববার সকাল সাড়ে ৮টার দিকে তাকে মুম্বাইয়ের পি.ডি হিন্দুজা হাসপাতাল অ্যান্ড মেডিকেল রিসার্চ সেন্টারে তাকে ভর্তি করা হয়েছে। দিলীপ কুমারের স্ত্রী অভিনেত্রী সায়রা বানুর বরাত দিয়ে ভারতীয় সংবাদমাধ্যম ইন্ডিয়ান এক্সপ্রেস  এ তথ্য জানিয়েছে। সায়রা বানু বলেছেন, ‘ভর্তির পরপরই তার কিছু পরীক্ষা-নিরীক্ষা করা হয়েছে। আমরা রেজাল্টের অপেক্ষায় আছি। তার সুস্থতার জন্য দোয়া কামনা করছি, যাতে তাকে আমরা দ্রুত বাসায় ফিরে নিয়ে যেতে পারি।’ ৯৮ বছর বয়সী এ অভিনেতাকে মাস খানেক আগেও এই হাসপাতালে ভর্তি করা হয়েছিল। সেসময় দুই দিন চিকিৎসা নিয়ে বাসায় নেওয়া হয়েছিল তাকে। দিলীপ কুমার প্রায় ছয় দশকের ক্যারিয়ারে অভিনয় করেছেন ‘আন্দাজ’, ‘আন’, ‘ক্রান্তি’, ‘শক্তি’, ‘কারমা’, ‘সওদাগর’, ‘দেবদাস’ এবং ‘মুঘল-এ-আজম’সহ আরও অনেক চলচ্চিত্রে। প্রসঙ্গত, বলিউডের ট্র্যাজেডি কিং হিসেবে পরিচিত এই শিল্পীকে শেষবারের মতো পর্দায় দেখা গেছে ১৯৯৮ সালে, ‘কিলা’ সিনেমায়। ২০১৫ সালে দিলীপ কুমার ভারতের দ্বিতীয় সর্বোচ্চ বেসামরিক সম্মাননা পদ্মভূষণে ভূষিত হন।

ঘর ভাঙলো মাহির, প্রতিক্রিয়ায় যা বললেন অপু
                                  

ফেসবুকে চূড়ান্তভাবেই সংসার ভাঙার ঘোষণা দিলেন চিত্রনায়িকা মাহিয়া মাহি। তবে ঘোষণাটি ফেসবুকেই প্রথম দেখেছেন বলে জানিয়েছেন তার স্বামী পারভেজ মাহমুদ অপু। শনিবার রাত একটার দিকে মাহি তার ফেসবুক পোস্টে ডিভোর্সের ইঙ্গিত দিয়ে জানিয়েছেন, ‘এই পৃথিবীর সবচেয়ে ভালো মানুষটার সাথে থাকতে না পারাটা অনেক বড় ব্যর্থতা। শ্বশুরবাড়ির প্রসঙ্গ টেনে তিনি লিখেছেন, ‘পৃথিবীর শ্রেষ্ঠ শ্বশুর বাড়ির মানুষগুলোকে আর কাছ থেকে না দেখতে পাওয়াটা, বাবার মুখ থেকে মা জননী, বড় বাবার মুখ থেকে সুনাম শোনার অধিকার হারিয়ে ফেলাটা সবচেয়ে বড় অপারগতা। শ্বশুর বাড়ির লোকদের কাছে ক্ষমা চেয়ে মাহি লিখেছেন, ‘আমাকে মাফ করে দিও। তোমরা ভালো থেকো। আমি তোমাদের আজীবন মিস করবো। তবে ঠিক কি কারণে সংসার টিকলো না তা স্পষ্ট করে জানাননি মাহি। শুধু জানিয়েছেন, স্বামীর সঙ্গে দাম্পত্য জীবনের ইতি টানছেন। মাহি বলেন, এর বেশি কিছু জানাতে চাই না। এ প্রসঙ্গে তাৎক্ষণিক প্রতিক্রিয়া জানিয়ে পারভেজ মাহমুদ অপু গণমাধ্যমকে জানান, তিনিও এ ঘোষণা ফেসবুকে দেখেছেন। এ বিষয়ে মাহির সঙ্গে তার কথা হয়েছে। তার সঙ্গে বিস্তারিত কথা বলে তার বক্তব্য পরে জানাবেন অপু। ২০১৬ সালের ২৪ মে মাহিয়া মাহির বিয়ে হয় সিলেটের মাহমুদ পারভেজ অপুর সঙ্গে। দুই পরিবারের সম্মতি থাকলেও হুট করে বিয়ে হয়। তবে দাম্পত্য জীবনের পাঁচ বছরের মাথায় মাহি তার বৈবাহিক সম্পর্ক ছিন্ন করলেন।

 

বাদীর জিম্মায়ই জামিন পেলেন মডেল স্বর্ণা
                                  

প্রতারণা করে সৌদি প্রবাসীর কাছ থেকে কোটি টাকারও বেশি অর্থ হাতিয়ে নেয়ার অভিযোগে গ্রেফতার মডেল ও অভিনেত্রী রোমানা ইসলাম স্বর্ণার জামিন মঞ্জুর করেছেন আদালত। সম্প্রতি মামলার বাদী সৌদি প্রবাসী কামরুল ইসলামের জিম্মায় তার জামিন মঞ্জুর করেন ঢাকা মহানগর হাকিম মাসুদুর রহমান। শনিবার (২২ মে) মোহাম্মদপুর থানার আদালতের সাধারণ নিবন্ধন কর্মকর্তা পুলিশের উপ-পরিদর্শক মনিরুজ্জামান মন্ডল বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি বলেন, ‘ঈদের আগে মামলার বাদী কামরুল ইসলাম তার জিম্মায় স্বার্ণার জামিন চেয়ে আবেদন করেন। শুনানি শেষে আদালত তার জামিন মঞ্জুর করেন। এর আগে গত ২৫ এপ্রিল একদিনের রিমান্ড শেষে তাকে আদালতে হাজির করা হয়। সেসময় মামলার তদন্ত শেষ না হওয়া পর্যন্ত তাকে কারাগারে আটক রাখার আবেদন করেন মামলার তদন্ত কর্মকর্তা। আবেদনের পরিপ্রেক্ষিতে বিচারক তাকে কারাগারে পাঠানোর আদেশ দেন। মঙ্গলবার (২০ এপ্রিল) ঢাকা মহানগর হাকিম মামুনুর রশীদের আদালতে তার সাতদিনের রিমান্ড আবেদন করেন পুলিশ। শুনানি শেষে বিচারক তার একদিনের রিমান্ড মঞ্জুর করেন। প্রতারণা করে অর্থ হাতিয়ে নেয়ার অভিযোগে গত ১১ মার্চ অভিনেত্রী স্বর্ণাসহ আরও ছয়জনের বিরুদ্ধে মামলা করেন সৌদি প্রবাসী কামরুল ইসলাম। মামলার পরদিন স্বর্ণা, তার মা শেইলী, ছেলে আন্নাফিকে গ্রেফতার করে পুলিশ। বর্তমানে তারা কারাগারে রয়েছেন। মামলার অভিযোগে বাদী কামরুল উল্লেখ করেন, তিনি রোমানার বাসায় কয়েকদিন অবস্থান করতে বাধ্য হয়েছিলেন এবং ২০১৯ সালের ৬ এপ্রিল সৌদি আরবে চলে যান। সৌদি আরবে যাওয়ার পর প্রথমদিকে রোমানা বাদীর সঙ্গে নিয়মিত যোগাযোগ রাখতেন এবং তিনি রোমানাকে নিয়মিত সাংসারিক খরচ দিতেন। চার-পাঁচ মাস পর বাদী কামরুল সৌদি আরব থেকে বাংলাদেশে এসে তার সঙ্গে দেখা করতে চাইলে রোমানা তার সঙ্গে খারাপ আচরণ করতে থাকেন এবং দেখা করতে অস্বীকৃতি জানান। এ বিষয়ে বাদী রোমানার পরিবারের সঙ্গে কথা বললে তারাও তাকে ভয়ভীতি ও হুমকি দেন। স্বর্ণার আচরণ সন্দেহজনক মনে হওয়ায় তাকে ফ্ল্যাট ও গাড়ি বুঝিয়ে দিতে বললে সেসব নেই বলে বাদীকে জানান। ২০২০ সালের ৬ জানুয়ারি আদালতে মামলা করেন কামরুল। মামলার পর স্বর্ণা টাকা, স্বর্ণালংকার, ফ্ল্যাট ও গাড়ি ফেরত দিতে চাইলে মামলাটি প্রত্যাহার করে সৌদি আরব ফিরে যান কামরুল। চলতি বছর ১২ ফেব্রুয়ারি সৌদি আরব থেকে কামরুল বাংলাদেশে এসে ফোন করলে লালমাটিয়ার বাসায় যেতে নিষেধ করেন স্বর্ণা। ১৬ ফেব্রুয়ারি রাত ১২টার দিকে ফোন করলে স্বর্ণা তাকে অকথ্য ভাষায় গালিগালাজসহ ভয়ভীতি ও হুমকি দিতে থাকেন। মোহাম্মদপুর থানার এসআই সাইফুল ইসলাম ও ফোর্সসহ রাত আনুমানিক ৩টার দিকে ওই বাসায় যান। বাসার নিরাপত্তাকর্মী জানাযন, রাত আনুমানিক ২টা ৪০ মিনিটে স্বর্ণা বাসায় ফেরেন। পরে পুলিশ তাকে ও তার পরিবারের সদস্যদের গ্রেফতার করে।

অপু বিশ্বাসের কারণে মজাটা জমে উঠেছিলো: শ্রাবণ্য তৌহিদা
                                  

শ্রাবণ্য তৌহিদা। একাধারে উপস্থাপক, মডেল, অভিনেত্রী ও চিকিৎসা সেবায় কাজ করে যাচ্ছেন তিনি। সম্প্রতি ইত্তেফাক অনলাইনের নিয়মিত আয়োজন ‘টুনাইট শো উইথ জনি হক’ অনুষ্ঠানে হাজির হন বহুমুখী প্রতিভার এই তারকা। লাইভ অনুষ্ঠানটি সঞ্চালনা করেন ইত্তেফাকের অনলাইন ইনচার্জ জনি হক। এসময় উপস্থাপনা, মডেলিং, অভিনয় ও চিকিৎসা পেশার বিভিন্ন বিষয় শেয়ার করে শ্রাবণ্য তৌহিদা। আসন্ন ঈদের উপলক্ষে বেশকিছু কাজ করেছেন তৌহিদা। ঈদের দিন থেকে শুরু করে সপ্তমদিন পর্যস্ত থাকছে তার বিভিন্ন অনুষ্ঠান। থাকবে লাইভ শো। তিনি জানান, ‘সাধারণত টিভিতে মিউজিক্যাল শো বেশি করি না। করণ ওই অনুষ্ঠানগুলো শেষ হতে হতে রাত তিন-চারটা বেজে যায়। সকালে আবার মেডিকেলে ডিউটি থাকে। তাই আমার জন্য অনেক কষ্ট হয়ে যায়। কিন্তু ঈদের সময় এই শো’গুলো আমি করি। কারণ ঈদের সময়টা অনেক স্পেশাল। এবারও দেশ টিভিতে ৭ দিন ব্যাপী মিউজিক্যাল লাইফ শো করছি। এছাড়া এটিএন বাংলার জন্য সেলিব্রেটি টকশো ‘টুইংকেল টুইংকেল সুপারস্টার’ করেছি। যেখানে অপু বিশ্বাস আর রোশান ছিলো। এইটি খুব মজার অনুষ্ঠান হয়েছে। এই অনুষ্ঠানে আমরা অনেক মজা করেছি। বিশেষ করে অপুর বিশ্বাসের কারণে মাজাটা জমে উঠেছিলো। কারণ আমি তার অনেক গোপন কথা জানি। এছাড়া এটিএন বাংলায় ‘স্বপ্নের সীমানা’সহ আরটিভিতেও থাকবে আরও একটি শো। আরও কিছু যোগ হওয়ার সুযোগ রয়েছে।’ কদিন আগে নগরবাউল জেমসের ক্যামেরায় ধরা পড়েছিলেন শ্রাবণ্য। জেমসের ক্যামেরাবন্দি হতে পেরে আনন্দিত শ্রাবণ্য। তার কথায়, ‘একদিন হঠাৎ প্রিতম ভাই আমাকে বললেন জেমস ভাই আমার ছবি তুলতে চান। এই সুযোগটা আমি হাতছাড়া করিনি। সেই সঙ্গে ব্যবসায়িক কোন চিন্তাও ছিলো। ফটোশেুটের দিন জেমস ভাইকে আমি অন্যরকমভাবে আবিষ্কার করেছি। ওনাকে আমরা স্টেজে যেভাবে দেখি বাস্তবে তিনি ভিন্ন। উনি একবারেই বাচ্চাদের মতো অনেক মিশুক। এককথায় মানুষ হিসেবে ওনাকে আমার অসাধারণ লেগেছে।’ খেলার মাঠে উপস্থাপক হিসেবে সুনাম কুড়িয়েছেন শ্রাবণ্য তৌহিদা। খেলার মাঠে বাংলাদেশ যখন হেরে যায় তখন কেমন লাগে- এমন প্রশ্নের উত্তরে তিনি বলেন, ‘অবশ্যই খারাপ লাগে। অনেক কষ্ট পাই। বাংলাদেশে যখন খারাপ খেলে তখন আমিও ইমোশনাল হয়ে যাই। তারপরও চুলচেরা হিসেবটা করতে হয়। এমন না যে বাংলাদেশ খারাপ খেলেছে সেটা আমি ভালো বলে চালিয়ে দেবো। গঠনমূলকভাবে সমালোচনা করার চেষ্টা করি। এমনভাবে সমালোচনা করার যাতে বাংলাদেশ দলের জন্য ভালো কিছু বয়ে নিয়ে আসে।’ চিকিৎসক হিসেবে তিনি মহতি একটা কাজ করছেন শ্রাবণ্য তৌহিদা। করোনা মহামারির মধ্যে সেটি আরও চ্যালেঞ্জিং হয়ে পড়েছে। এরমধ্যে কাজ করে যাচ্ছেন তিনি। তার কথায়, মহামারির কারণে আমাদের প্রত্যেকদিন হাসপাতালে যেতে হয় না। আমাদের বিভাগীয় প্রধানের দেওয়া রুটিন অনুযায়ী ডিউটি করতে হচ্ছে। ঢাকা মেডিকেলের করোনা ইউনিট আলাদা থাকায় একেবারে শুরুর দিকে আমাদের সেখানেও ডিউটি করতে হয়েছে। করোনার মধ্যে আমরা ৭ দিন ডিউটি করে ২১ দিন কোয়ারেন্টাইনে থাকতাম। বর্তমানে আমাদের করোনা ইউনিটে দিচ্ছে না। তাই অন্য বিভাগে কাজ করছি। শ্রাবণ্য তৌহিদা ভাষ্য, ‘কারোনার সময় নতুন নতুন বিষয় প্রত্যক্ষ করতে পেরেছি। সবচেয়ে বড় যে বিষয়টি হলো- মানুষের মৃত্যু দেখেছি কিন্তু একফোটা অক্সিজেনের জন্য যে মানুষ এভাবে মারা যে সেটা কখনো দেখিনি। অক্সিজেনের মধ্যে ভেসে বেড়াচ্ছে কিন্তু লাঞ্চে অক্সিজেন নিতে পারছে না। চিন্তা করা যায়? করোনার ভয়টা কেটে গেলেও মানুষের মৃত্যু অনেক কষ্ট দেয়।’

করোনায় আক্রান্ত কঙ্গনা
                                  

প্রাণঘাতী করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন বলিউড অভিনেত্রী কঙ্গনা রানাউত। হিমাচলে নিজের বাড়িতে যাবেন বলে গতকাল শুক্রবার কোভিড পরীক্ষা করিয়েছিলেন। পরের দিন সকালে পরীক্ষার ফলাফল পজিটিভ আসে। করোনা আক্রান্ত হওয়ার খবর নিজেই ইনস্টাগ্রামে জানিয়েছেন অভিনেত্রী।  কঙ্গনা বলেন, আমি গত কয়েকদিন ধরে চোখে কিছুটা জ্বালাপোড়া সংবেদন নিয়ে ক্লান্ত ও দুর্বল বোধ করছিলাম। হিমাচলে যাব বলে আশা করছিলাম, তাই গতকাল করোনা পরীক্ষা করাই এবং আজ ফল পজিটিভ এসেছে। আক্রান্ত হওয়ার পর সবার কাছ থেকে নিজেকে আলাদা করে রেখেছেন বলে জানান তিনি। 

তরমুজের বীজের ৫ গুণ
                                  

গরমে তরমুজ শরীরকে ঠাণ্ডা রাখে। তরমুজ খেতে পছন্দ করেন মানুষের অনেক বড় একটা অংশ। কিন্তু অল্প কিছু মানুষ তরমুজের বীজ খেতে পছন্দ করেন। আবার খুব কম সংখ্যক মানুষ জানেন যে এই ফলের বীজ খাওয়া যায় এবং বীজগুলো শরীরের জন্য যথেষ্ট উপকারী। চলুন জেনে নেই তরমুজের বীজের পাঁচটি গুণ সম্পর্কে: 

১. শরীরে প্রয়োজনীয় ভিটামিন সরবরাহ করে

তরমুজের বীজে বিভিন্ন ধরনের প্রোটিন রয়েছে। যা শরীরের রোগ প্রতিরোধ ক্ষমতাকে বাড়িয়ে তুলে। এমনকি শরীরের সঙ্ঘটিত যে কোনো ধরনের ইনফেকশনকে দূর করে। 

২. হার্ট সুস্থ রাখে

মানবদেহে অনেক বেশি পরিমাণে কোলেস্টেরল জমে গিয়ে হার্ট অ্যাটাকের প্রবণতা তৈরি হয়। তরমুজের বীজে উপস্থিত ফ্যাটি অ্যাসিড শরীর থেকে অতিরিক্ত কোলেস্টেরল কমিয়ে আনতে সাহায্য করে। 

৩. রক্তচাপ নিয়ন্ত্রণ করে

যাদের উচ্চ রক্তচাপের সমস্যা রয়েছে তাদের জন্য তরমুজের বীজ অনেক উপকারী। তরমুজের বীজে উচ্চ মাত্রায় ম্যাগনেসিয়াম রয়েছে যা উচ্চ রক্তচাপ কমিয়ে তা নিয়ন্ত্রণে আনতে সাহায্য করে। 

৪. ডাইবেটিস নিয়ন্ত্রণ করে 

তরমুজের বীজ ডাইবেটিস রোগের ক্ষেত্রেও ব্যাপক ভূমিকা রাখে। তরমুজের বীজে উপস্থিত ম্যাগনেসিয়াম দেহে ইনসুলিন সংবেদনশীলতা তৈরি করে। যার ফলে ডাইবেটিস নিয়ন্ত্রণে থাকে।

৫. ক্ষত ঠিক করে

এতে অনেক বেশি পরিমাণে অ্যামিনো অ্যাসিড এল-আরজিনাইন রয়েছে। এল-আরজিনাইন দেহে নাইট্রিক অক্সাইডের লেভেল বৃদ্ধি করে। যা শরীরের যে কোনো ক্ষতকে দ্রুত ঠিক করতে সক্ষম।

পহেলা বৈশাখ ভুলে গিয়ে আল্লাহকে স্মরণ করুন: ওমর সানি
                                  

নব্বই দশকদের ঢাকাই ছবির ক্রেজ ছিলেন চিত্রনায়ক ওমর সানি। দুই যুগের বেশি সময় ধরে তিনি ছুটে চলেছেন স্বমহিমায়। তার অভিনীত অসংখ্য ব্যবসা সফল ছবি দর্শকদের মনে গেঁথে রয়েছে। কয়েক বছর যাবত অভিনয়ে অনিয়মিত হলেও সামাজিক যোগাযোগ মাধ্যমে বেশ অ্যাকটিভ এই অভিনেতা। প্রায়ই দেশ ও দেশের মানুষের কল্যাণে পোস্ট করে থাকেন তিনি। রবিবার (১১ এপ্রিল) ফেসবুকে একটি পোস্ট করে দেশের মানুষকে সজাক হতে বলেছেন ওমর সানি। দয়াকরে এবার পহেলা বৈশাখের নাম নিবেন না, ভুলে যান ভুলে যান সামনে ঈদ নতুন কিছু কিনতে হবে, শুধু বাঁচার জন্য, স্বাস্থ্যবিধি..  তিনি লিখেছেন, ‘দয়া করে এবার পহেলা বৈশাখের নাম নিবেন না। ভুলে যান, সামনে ঈদে নতুন কিছু কিনতে হবে। শুধু বাঁচার জন্য স্বাস্থ্যবিধি ফলো করা, আল্লাহকে স্মরণ করা। বেঁচে থাকলে পহেলা বৈশাখ ও ঈদ অনেক পাবেন। রিজিকের মালিক আল্লাহ কিন্তু আমাদের চেষ্টা করতে হবে। হোক না সেটা সীমিত লস। হিসাব করে লাভ নেই, আল্লাহ চাইলে সব হবে।’ সম্প্রতি ওমর সানি বাদে তার স্ত্রী মৌসুমী, ছেলে ফারদিন, পুত্রবধূ আয়েশা ও মেয়ে করোনায় আক্রান্ত হয়েছিলেন। গত ৩ এপ্রিল নমুনা পরীক্ষা করাতে দেন সানী পরিবারের সবাই। ফলাফলে দেখা যায়, একমাত্র ওমর সানী ছাড়া পরিবারের সবাই করোনা পজিটিভ।

ঈদে ক্যাসিনো নিয়ে আসবেন বুবলী
                                  

সোশাল মিডিয়া ছাড়া আরও কোথাও দেখা মিলছিলো না এই নায়িকার প্রায় বছর খানেক ধরে। অনেক আলোচনা ও সমালোচনা হয়েছে নানা ইস্যুতে। সেসবের জবাব দিয়েছেন আড়ালে থেকেই। নতুন কোনো সিনেমার খবরও ছিলো না তার। অবশেষে গেল ফেব্রুয়ারিতে সিনেমা নিয়ে ফিরলেন চিত্রনায়িকা বুবলী। শাপলা মিডিয়ার ব্যানারে নতুন একটি সিনেমায় চুক্তিবদ্ধ হয়েছেন তিনি। সিনেমার নাম ‘চোখ’। এখানে তার বিপরীতে দেখা যাবে দুই নায়ক নিরব হোসেন ও রোশানকে। এর কিছুদিন পর তিনি চুক্তিবদ্ধ হন আরটিভির সিনেমা ‘লিডার : আমিই বাংলাদেশ’ নামের সিনেমায়। শাকিব খানের বিপরীতে এই সিনেমাটি পরিচালনা করবেন নাটকের জনপ্রিয় নির্মাতা তপু খান। এর ভিড়ে জানা গেল নতুন খবর। আসছে রোজা ঈদে মুক্তি পাবে বুবলী অভিনীত ‘ক্যাসিনো’ সিনেমাটি। ২০১৬ সালে সিনেমায় নাম লেখানোর পর প্রতি ঈদেই মুক্তি পেয়েছে বুবলী অভিনীত সিনেমা। এবারের ঈদে সেটা মিস হতে যাচ্ছিলো। তবে ‘ক্যাসিনো’ আশার প্রদীপ হয়ে জ্বলে উঠলো বুবলীর জন্য। প্রতি ঈদে তিনি ঢালিউডের সবচেয়ে জনপ্রিয় নায়ক শাকিব খানের নায়িকা হয়ে দর্শকের সামনে এসেছেন। তবে ‘ক্যাসিনো’-তে বুবলীর নায়ক নিরব। এই সিনেমা দিয়েই প্রথমবার শাকিব খানের বাইরে গিয়ে কোনো নায়কের বিপরীতে কাজ শুরু করেন বুবলী। আলোচিত এই সিনেমার পরিচালক সৈকত নাসির। এ নির্মাতা গণমাধ্যমকে জানান, চলতি মাসেই শেষ হচ্ছে ‘ক্যাসিনো’ সিনেমার শুটিং। করোনা মহামারি কারণে দীর্ঘ পাঁচ মাস বন্ধ ছিল এর কার্যক্রম। এরপর নায়িকা শবনম বুবলীর অন্তরালে চলে যাওয়া। সবমিলিয়ে শুটিং শেষ করতে পারেনি নির্মাতা সৈকত নাসির। অবশেষে আজ ৩১ মার্চ সকালে থেকে রাজধানীতে শুরু হয়েছে শেষ লটের শুটিং। এতে অংশ নিচ্ছেন বুবলী ও নিরব দু’জনই। ‘এই মূহুর্তে শুটিং চলছে। ডাবিং, এডিটিং বাকি আছে। তাই সিনেমাটির মুক্তির তারিখ চুড়ান্ত হয়েছে বলা যাবে না। আবার করোনা পরিস্থিতিও নতুন করে ভাবিয়ে তুলছে। তবে ঈদে মুক্তি দেওয়ার একটা পরিকল্পনা আছে। সে লক্ষ্য নিয়েই কাজ এগুচ্ছে’- যোগ করেন সৈকত নাসির। ‘ক্যাসিনো’ ছবিটি সিমপ্লেক্স ইন্টারন্যাশনালের ব্যানারে নির্মিত হচ্ছে। ছবিটির মূল গল্প লিখেছেন আবদুল্লাহ জহির বাবু। যৌথভাবে সংলাপ লিখেছেন আবদুল্লাহ জহির বাবু এবং আসাদ জামান। ছবিটিতে আরও অভিনয় করতে দেখা যাবে তাসকিন রহমান, দোয়েল প্রমুখকে।

কৃষকদের জন্য আবারও একসঙ্গে ফেরদৌস-পূর্ণিমা
                                  

বাংলা সিনেমার দর্শকপ্রিয় জুটি ফেরদৌস-পূর্ণিমা। সবশেষ ‘গাঙচিল’ এবং ‘জ্যাম’ সিনেমায় অভিনয় করেছেন তারা। পাশাপাশি একসঙ্গে উপস্থাপনাও করেছেন বিভিন্ন অনুষ্ঠান। এবার কৃষকদের জন্য ফের একসঙ্গে দেখা যাবে ফেরদৌস-পূর্ণিমাকে। বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী ও স্বাধীনতার সুবর্ণজয়ন্তীর মাহেন্দ্রক্ষণে দীপ্ত টিভি আয়োজিন ‘এসিআই দীপ্ত কৃষি অ্যাওয়ার্ড ২০২০’ অনুষ্ঠানে উপস্থাপনা করবেন এই দুই অভিনয়শিল্পী আগামী ০২ এপ্রিল বিকেলে জমকালো অনুষ্ঠানের মাধ্যমে এই অ্যাওয়ার্ড প্রদান করা হবে। এতে অংশগ্রহণ করবেন জনপ্রিয় চিত্রনায়িকা মাহিয়া মাহি, মেহজাবিন, নাদিয়া, চাঁদনী, সিনথিয়া, বারিষ হক। গান পরিবেশনায় থাকবেন ফোক সম্রাজ্ঞী মমতাজ। গল্প, কবিতা ও উপন্যাস নিয়ে হাজির তারা আজ (২৮ মার্চ) রবিবার বিকাল ৪টায় প্যান প্যাসিফিক সোনারগাঁও হোটেলের সুরমা হলে এক সংবাদ সম্মেলনের বিষয়টি জানানো হয়। এসময় উপস্থিত ছিলেন দীপ্ত টিভির সিইও ফুয়াদ চৌধুরী এবং এসিআই এগ্রো বিজনেস এর ব্যবস্থাপনা পরিচালক ও সিইও ড. এস এইচ আনসারী, কৃষি বিষয়ক সরকারি উর্ধ্বতন কর্মকর্তাগণ এবং অ্যাওয়ার্ড অনুষ্ঠানের উপস্থাপক চিত্রনায়ক ফেরদৌস। ২০১৬ সালের ৭ জুন থেকে দীপ্ত টিভিতে সম্প্রচারিত হয়ে আসছে কৃষি বিষয়ক অনুষ্ঠান ‘দীপ্ত কৃষি’। দীর্ঘ সময় ধরে বাংলাদেশের কৃষি অগ্রযাত্রায় নিয়ামক হিসেবে কাজ করছে এই জনপ্রিয় অনুষ্ঠানটি। কৃষির এই অগ্রগতিতে যারা অসামান্য অবদান রেখেছেন সেসকল কৃষকদের সম্মাননা জানানোর লক্ষে আয়োজন করা হয়েছে ‘এসিআই দীপ্ত কৃষি অ্যাওয়ার্ড ২০২০’। ০২ এপ্রিল ওই অনুষ্ঠানটি দীপ্ত টিভিতে বিকাল ৪টায় সরাসরি সম্প্রচার করা হবে। কৃষকদের সম্মানিত করতে এবার মোট ১০টি ক্যাটাগরিতে এক লক্ষ টাকা সম্মাননা ও অন্যান্য পুরস্কার দেয়া হবে। ক্যাটাগরিগুলো হলো সেরা মৎস্য চাষী, সেরা সবজি চাষী, সেরা পোল্ট্রি খামারি, সেরা গবাদি পশুর খামার, সেরা কৃষি উদ্যোক্তা, সেরা ফল বাগানী, সেরা কৃষি উদ্ভাবক, সেরা সামাজিক/সমবায় কৃষি, সেরা শষ্য উৎপাদনকারী কৃষক ও সেরা কৃষি শিক্ষায় অবদান রাখা ব্যক্তি/প্রতিষ্ঠান।

সর্বোচ্চ পারিশ্রমিক নিয়ে রেকর্ড করলেন শাহরুখ খান
                                  

জিরো সিনেমার বছর তিন পর আবারও বড় পর্দায় ফিরছেন বলিউড কিং খান শাহরুখ।সর্বশেষ মুক্তিপ্রাপ্ত বেশকিছু সিনেমা সেভাবে ব্যবসা সফল না হওয়ায় ‘জিরো’ সিনেমাটির পর বেশ লম্বা বিরতি নিয়েছিলেন বলিউড বাদশাহ। প্রায় ১২০টির উপর স্ক্রিপ্ট পড়া শেষ করে সম্মতি দিলেন সিদ্ধার্থ আনন্দের ‘পাঠান’ সিনেমায়। শুটিংও করে ফেলেছেন প্রায় অর্ধেকের বেশি সিনেমার। তবে সম্প্রতি তথ্য মিলেছে ‘ওয়ার’খ্যাত পরিচালকের সিনেমায় শুধুমাত্র বেস্ট স্ক্রিপ্টই নয় রেকর্ড পরিমাণ পারিশ্রমিক নিয়ে প্রত্যাবর্তন করছেন শাহরুখ। ভারতীয় বেশকিছু গণমাধ্যম সম্প্রতি তাদের প্রতিবেদনে প্রকাশ করেছে, ‘পাঠান’ সিনেমাটির জন্য শাহরুখ ১০০ কোটি রুপি পারিশ্রমিক নিচ্ছেন। এর মাধ্যমে ভারতের সবথেকে বেশি পারিশ্রমিকপ্রাপ্ত অভিনেতাদের তালিকার শীর্ষে নাম লিখিয়েছেন। এটা অবশ্য এই অভিনেতার জন্য নতুন কিছু নয়। তবে নতুন খবরটি হলো সিনেমাটি মুক্তির পর বক্স অফিসে লভ্যাংশ থেকে কোন অর্থ নিবেন না শাহরুখ। যা তিনি নিয়মিতই করে থাকেন। প্রসঙ্গত, ‘পাঠান’ সিনেমায় শাহরুখের বিপরীতে অভিনয় করছেন দীপিকা পাডুকোন। খল চরিত্রে অভিনয় করছেন বলিউডের জনপ্রিয় অভিনেতা জন আব্রাহাম। অপরদিকে, এ সিনেমাতে একটি ছোট ক্যামিও চরিত্রে অভিনয় করেছেন বলিউড ভাইজান খ্যাত সালমান খান। দিন কয়েক আগে সালমান তার এই সিনেমার শুটিংও শেষ করেছেন।

করোনা আক্রান্ত আমির খান
                                  

বলিউড সুপারস্টার আমির খান মহামারি করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছেন। বর্তমানে তিনি হোম কোয়ারেন্টিনে রয়েছেন। তবে শারীরিকভাবে সুস্থ আছেন এই অভিনেতা। আমির খানের মুখপাত্র বিষয়টি নিশ্চিত করে ভারতীয় সংবাদমাধ্যম ইন্ডিয়ান এক্সপ্রেসকে বলেন, ‘মি. আমির খানের করোনা রিপোর্ট পজিটিভ এসেছে। তিনি বর্তমানে হোম কোয়ারেন্টিনে রয়েছেন। সব ধরনের নিয়ম মেনে চলছেন এবং তিনি ভালো আছেন। সম্প্রতি যারা তার সংস্পর্শে এসেছেন, সতর্কতার জন্য তাদের সবাইকে করোনা টেস্ট করানোর অনুরোধ জানানো হচ্ছে। ’ কিছুদিন আগে সামাজিক যোগাযোগ মাধ্যম থেকে বিদায় নিয়েছেন ‘দঙ্গল’খ্যাত এই তারকা। কাজে মনোযোগ দেওয়ার জন্য তিনি এই সিদ্ধান্ত নিয়েছেন বলে জানান। এদিকে, আমির খানের পরবর্তী সিনেমা ‘লাল সিং চাড্ডা’। এটি হলিউডের বিখ্যাত ‘ফরেস্ট গাম্প’ সিনেমার অফিসিয়াল রিমেক। গত বছর মুক্তি পাওয়ার কথা থাকলেও করোনার জন্য সিনেমাটি আটকে যায়। সম্প্রতি এই সিনেমার কাজ নিয়েই তিনি ব্যস্ত সময় পার করছিলেন। মার্চ মাসে নতুন করে একের পর এক বলিউড তারকাদের করোনা আক্রান্ত হওয়ার খবর আসছে। রণবীর কাপুর, মনোজ বাজপেয়ী, সঞ্জয়লীলা বানসালি, রণবীর সোওরি, আশীষ বিদ্যার্থী ও সতীশ কৌশিকের পর এবার ভাইরাসটিতে আক্রান্ত হয়েছেন আমির খান।  


   Page 1 of 37
     বিনোদন
সাইফ-কারিনার দ্বিতীয় সন্তানের নাম জানালেন রণধীর
.............................................................................................
টিকা নিলেন চিত্রনায়ক জায়েদ খান
.............................................................................................
কিংবদন্তি অভিনেতা দিলীপ কুমার মারা গেছেন
.............................................................................................
পরীমণিকাণ্ড : জেল থেকে বেরিয়ে যা বললেন নাসির
.............................................................................................
মা হচ্ছেন অভিনেত্রী শখ
.............................................................................................
শ্বাসকষ্ট নিয়ে হাসপাতালে অভিনেতা দিলীপ কুমার
.............................................................................................
ঘর ভাঙলো মাহির, প্রতিক্রিয়ায় যা বললেন অপু
.............................................................................................
বাদীর জিম্মায়ই জামিন পেলেন মডেল স্বর্ণা
.............................................................................................
অপু বিশ্বাসের কারণে মজাটা জমে উঠেছিলো: শ্রাবণ্য তৌহিদা
.............................................................................................
করোনায় আক্রান্ত কঙ্গনা
.............................................................................................
তরমুজের বীজের ৫ গুণ
.............................................................................................
পহেলা বৈশাখ ভুলে গিয়ে আল্লাহকে স্মরণ করুন: ওমর সানি
.............................................................................................
ঈদে ক্যাসিনো নিয়ে আসবেন বুবলী
.............................................................................................
কৃষকদের জন্য আবারও একসঙ্গে ফেরদৌস-পূর্ণিমা
.............................................................................................
সর্বোচ্চ পারিশ্রমিক নিয়ে রেকর্ড করলেন শাহরুখ খান
.............................................................................................
করোনা আক্রান্ত আমির খান
.............................................................................................
গাজীপুর থেকে উদ্ধার হলেন অভিনেতা শামীম
.............................................................................................
বিয়ে করেছেন নায়িকা পপি
.............................................................................................
নারী দিবসে দ্বিতীয় পুত্রকে প্রকাশ্যে আনলেন কারিনা কাপুর
.............................................................................................
চিত্রনায়ক শাহীন আলম আর নেই
.............................................................................................
লাইফ সাপোর্টে চিত্রনায়ক শাহীন আলম, অবস্থা গুরুতর
.............................................................................................
মা-বাবার কবরে শাহরুখের শ্রদ্ধা
.............................................................................................
দর্শকের পছন্দের গল্পে সিয়াম, নির্মাণ করবে স্প্রাইট
.............................................................................................
ট্রেলারেই বিরক্ত দর্শক, দীঘির জন্য হতাশা
.............................................................................................
প্রতি মাসে ১টি করে সিনেমা বানাবেন ডিপজল
.............................................................................................
ঘরে ঝুলছিল অঙ্কুশ-ঐন্দ্রিলার সহকারীর মরদেহ
.............................................................................................
‘হিমালয়া মেন’-এর নতুন মুখ আরেফিন শুভ
.............................................................................................
এটিএম শামসুজ্জামানের শারীরিক অবস্থার উন্নতি
.............................................................................................
মান্নার মৃত্যু রহস্য: দুই ঘন্টা ৪০ মিনিটের হিসেব পায়নি পরিবার
.............................................................................................
২৪ ঘণ্টায় মৃত্যু ১০, শনাক্ত ৩৮৮
.............................................................................................
ক্ষমা চাইলেন সালমান
.............................................................................................
একই ফ্রেমে জয়া-মিথিলা, জাহিদ হাসান ও রিয়াজ
.............................................................................................
ঝুঁকি জেনেও নোবেলের পক্ষ নিচ্ছি: আসিফ
.............................................................................................
কারিশমার সঙ্গে প্রেমের সম্পর্ক ভাঙায় বিপদে পড়েছিলেন অজয়
.............................................................................................
নায়ক মান্নার নামে প্রতারণা
.............................................................................................
বাহুবলির রেকর্ড ভাঙবে ‘কেজিএফ টু’?
.............................................................................................
বিগ বাজেটের সিনেমায় রাবণ হৃতিক, সীতা হচ্ছেন দীপিকা
.............................................................................................
সারা শরীরে ‘ভালোবাসার মানুষের’ নাম লিখলেন রাখি!
.............................................................................................
বন্ধ হয়ে যাচ্ছে ‘দ্য কপিল শর্মা শো
.............................................................................................
১৪ বছরের প্রেমের পর সেই বান্ধবীকে বিয়ে করলেন বরুণ
.............................................................................................
তারকাদের ধর্ষণ-খুনের হুমকি : বিজেপির বিরুদ্ধে রাজপথে কলকাতা
.............................................................................................
‘কেজিএফ’ তারকা যশের দাম বেড়েছে
.............................................................................................
তৌকীর আহমেদের সিনেমায় দেখা দিলেন পরীমনি
.............................................................................................
প্রভাসের নতুন সিনেমার শুটিং শুরু
.............................................................................................
রায়ান রেনল্ডসকে নিয়েই তৈরি হচ্ছে ডেডপুল থ্রি
.............................................................................................
নিজের বাড়িকেই হোটেল বানিয়েছেন সোনু, আদালতে অভিযোগ
.............................................................................................
গিভ অ্যান্ড টেক-এর পর অধরার অপেক্ষা
.............................................................................................
কঙ্গনার টুইট ‘আমাকে হিংসা করবেন না’
.............................................................................................
মিথিলাকে নিয়ে সৃজিতের ‘গ্যাংটকে হট্টগোল’
.............................................................................................
কলকাতা চলচ্চিত্র উৎসবের ভার্চুয়াল উদ্বোধনে মমতা-শাহরুখ
.............................................................................................

|
|
|
|
|
|
|
|
|
|
|
|
|
|
সম্পাদক ও প্রকাশক : মো : মাহবুবুর রহমান ।
ভারপ্রাপ্ত সম্পাদক : মো: হাবিবুর রহমান । সম্পাদক কর্তৃক বিএস প্রিন্টিং প্রেস ৫২/২ টয়েনবি সার্কুলার রোড, সুত্রাপুর ঢাকা খেকে মুদ্রিত
ও ৬০/ই/১ পুরানা পল্টন (৭ম তলা) থেকে প্রকাশিত বার্তা ও বাণিজ্যিক কার্যালয় : ৫১,৫১/ এ রিসোর্সফুল পল্টন সিটি (৪র্থ তলা), পুরানা পল্টন, ঢাকা -১০০০।
ফোনঃ-০২-৯৫৫০৮৭২ , ০১৭১১১৩৬২২৬

Web: www.bhorersomoy.com E-mail : dbsomoy2010@gmail.com
   All Right Reserved By www.bhorersomoy.com Developed By: Dynamic Solution IT & Dynamic Scale BD