|
|
|
|
|
|
|
|
|
|
|
|
শিরোনাম : * পরমাণু হামলা করলে রাশিয়াকে ভয়াবহ পরিণতি ভোগ করতে হবে: যুক্তরাষ্ট্র   * যানজট নিরসনে স্কুলবাস চালুর উদ্যোগ ডিএনসিসির   * রোহিঙ্গা প্রত্যাবাসনে জাতিসংঘের জোরালো ভূমিকা চান প্রধানমন্ত্রী   * শিশুদের অধিকার নিশ্চিতে দারিদ্র্য বড় বাধা: প্রধানমন্ত্রী   * জ্বালানি তেল-সারের মূল্য বাড়ায় কমতে পারে ধানের উৎপাদন   * মিয়ানমারের রাষ্ট্রদূতকে তলব করে কড়া প্রতিবাদ   * বিশ্বে দুর্ভিক্ষের মুখে সাড়ে ৩৪ কোটিরও বেশি মানুষ : জাতিসংঘ   * শিক্ষায় বেড়েছে সংখ্যা, মান বাড়েনি ৫০ বছরেও   * বিশ্ববাজারে অর্ধেকে নেমেছে পাম তেলের দাম, কমছে না দেশে   * নজরদারিতে আসছে মাছ ধরার নৌযান, ডিভাইস জানাবে জেলেদের অবস্থান  

   বিনোদন -
                                                                                                                                                                                                                                                                                                                                 
হিন্দি গানে কণ্ঠ দিলেন জাতীয় চলচ্চিত্র পুরস্কারপ্রাপ্ত ফারদিন

জাতীয় চলচ্চিত্র পুরস্কারপ্রাপ্ত এ সময়ের তরুণ কণ্ঠশিল্পী ফারদিন। গানের পাশাপাশি বেশ কয়েকটি ছবিতেও করেছেন অভিনয়। কিন্তু সকলেই তাকে সংগীতশিল্পী হিসেবে বেশি চেনে। এবার এই তরুণ শিল্পী ভারতের জনপ্রিয় পাঁচটি গান নিয়ে করেছেন মেশাপ গান, গানটির মিউজিক ফিউচারিং করছেন আরেক জনপ্রিয় শিল্পী শাওন গানওয়ালা। ফারদিনের সাথে ডুয়েট করেছেন তরুণ সংগীতশিল্পী এবং স্টেজ মডেল শাজনীন এ বিষয়ে শাজনীন বলেন ফারদিনের গানগুলো ভালো লাগে এবং আমরা একই পরিবারের তাই আমরা একসাথে কাজটি করলাম,, এদিকে ফারদীন বলেন এই গানটির সকল স্বত্বাধিকারী কলকাতার জি মিউজিক ও জি বাংলা, আপনারা আমার জন্য দোয়া করবেন সামনে যাতে আরো ভালো কিছু করে আপনাদের উপহার দিতে পারি।

হিন্দি গানে কণ্ঠ দিলেন জাতীয় চলচ্চিত্র পুরস্কারপ্রাপ্ত ফারদিন
                                  

জাতীয় চলচ্চিত্র পুরস্কারপ্রাপ্ত এ সময়ের তরুণ কণ্ঠশিল্পী ফারদিন। গানের পাশাপাশি বেশ কয়েকটি ছবিতেও করেছেন অভিনয়। কিন্তু সকলেই তাকে সংগীতশিল্পী হিসেবে বেশি চেনে। এবার এই তরুণ শিল্পী ভারতের জনপ্রিয় পাঁচটি গান নিয়ে করেছেন মেশাপ গান, গানটির মিউজিক ফিউচারিং করছেন আরেক জনপ্রিয় শিল্পী শাওন গানওয়ালা। ফারদিনের সাথে ডুয়েট করেছেন তরুণ সংগীতশিল্পী এবং স্টেজ মডেল শাজনীন এ বিষয়ে শাজনীন বলেন ফারদিনের গানগুলো ভালো লাগে এবং আমরা একই পরিবারের তাই আমরা একসাথে কাজটি করলাম,, এদিকে ফারদীন বলেন এই গানটির সকল স্বত্বাধিকারী কলকাতার জি মিউজিক ও জি বাংলা, আপনারা আমার জন্য দোয়া করবেন সামনে যাতে আরো ভালো কিছু করে আপনাদের উপহার দিতে পারি।

নেচে ভাইরাল ভাসানী বিশ্ববিদ্যালয়ের ৬ ছাত্রী
                                  
মাসুম জেলা প্রতিনিধি:
 
ভারতীয় জনপ্রিয় কণ্ঠশিল্পী এ আর রহমানের ‘বারছো রে মেঘা মেঘা’ হিন্দিগানে নেচে প্রশংসা কুড়িয়েছেন মাওলানা ভাসানী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের ছয় ছাত্রী।
বিশ্ববিদ্যালয়ের ছাত্রী ও ড্যান্স ক্লাব নৃত্যধারার প্রতিষ্ঠাতা রোকসানা রহমান রিমির সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুক আইডি থেকে সম্প্রতি ভিভিওটি ভাইরাল হয়।
মাওলানা ভাসানী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে গঠিত ড্যান্স ক্লাব নৃত্যধারার সদস্যদের আয়োজন ও অংশগ্রহণে ক্যাম্পাসের বিভিন্ন লোকেশনে ভিডিওটি ধারণ করা হয়েছে।
নৃত্যধারার প্রতিষ্ঠাতা রোকসানা রহমান রিমি বিশ্ববিদ্যালয়ের ক্রিমিনোলজি অ্যান্ড পুলিশ সায়েন্স বিভাগের শেষবর্ষের ছাত্রী। তিনি টাঙ্গাইলের মির্জাপুর উপজেলার অবসরপ্রাপ্ত সেনাসদস্য আব্দুর রহমানের মেয়ে।
নাচে অংশ নেওয়া অন্যরা হলেন একই বিভাগের শেষবর্ষের ছাত্রী শাহনাজ সুলতানা রুবি, দ্বিতীয় বর্ষের প্রথম সেমিস্টারের মাইমুনা জীবন একান্ত, পরিসংখ্যান বিভাগের দ্বিতীয় বর্ষের প্রথম সেমিস্টারে শাওলী ইসরাত, পদার্থবিজ্ঞান বিভাগের তৃতীয় বর্ষের প্রথম সেমিস্টারের ইসরাত ফারজানা অপু এবং গণিত বিভাগের প্রথমবর্ষ প্রথম সেমিস্টারের ছাত্রী সুমাইয়া খান স্মিতি।এ বিষয়ে গত রোববার (১২ জুন) সন্ধ্যায় ড্যান্স ক্লাব নৃত্যধারার প্রতিষ্ঠাতা রোকসানা রহমান রিমি বলেন, ‘ছোটবেলা থেকেই নাচ আমার ফ্যাশন ছিল। তবে আমাদের বিশ্ববিদ্যালয়ে কোনো ড্যান্স ক্লাব ছিল না। এ কারণে আমি উদ্যোগ নিয়ে ২০১৯ সালে ১৫ জানুয়ারি নৃত্যধারা ড্যান্স ক্লাবটি প্রতিষ্ঠা করি। বর্তমানে ক্লাবের সদস্য সংখ্যা ৫৪ জন।’তিনি বলেন, আমরা বেশ কয়েকটি জাতীয় নৃত্য প্রতিযোগিতায় অংশ নিয়েছি। বিশ্ববিদ্যালয় ক্যাম্পাসের পরিচিতি বৃদ্ধির লক্ষ্যে আমরা ভারতীয় জনপ্রিয় কণ্ঠশিল্পী এ আর রহমানের ‘বারছো রে মেঘা মেঘা’ হিন্দিগানে নেচে প্রচার করেছি। ফলে বিশ্ববিদ্যালয়ের শিক্ষার পাশাপাশি সাংস্কৃতিক চর্চার বিষয়টিও প্রকাশ পাবে।
ওমর সানিকে গুলি করার হুমকি: জায়েদ বললেন, ‘মিথ্যাচার’
                                  

অভিনেতা ডিপজলের ছেলের বিয়ের অনুষ্ঠানে ঝগড়া হয়েছে ওমর সানি ও জায়েদ খানের। এসময় জায়েদকে চড় মারেন সানি। ক্ষেপে গিয়ে পিস্তল বের করে সানিকে গুলি করার হুমকি দেন জায়েদ খান।
গত ১০ জুন শুক্রবার রাতের এ ঘটনাটি শনিবার দিনভর ছিল আলোচনায়। চাপা উত্তেজনাও ছিল চলচ্চিত্রপাড়ায়।
তবে ঘটনাটি সম্পূর্ণ বানোয়াট বলে দাবি করলেন জায়েদ খান। তিনি জাগো নিউজকে শনিবার রাত ১২টার দিকে বলেন, ‘বিয়ের অনুষ্ঠানটি হয়েছে বসুন্ধরার কনভেনশন সেন্টারে। এর ভেতরে কোনো রকমের অস্ত্র নিয়ে প্রবেশ নিষেধ। সেই সুযোগ নেই। তাহলে আমার কাছে পিস্তল আসবে কোথা থেকে?’
‘আমাকে অপমান করতে এসব গল্প বানানো হয়েছে। আমার কথা বিশ্বাস না হলে দয়া করে এটা আপনি বসুন্ধরা কনভেনশন কর্তৃপক্ষের সঙ্গে যোগাযোগ করলেই জানতে পারবেন।’
জায়েদ আরও বলেন, ‘তাছাড়া আমি অনুষ্ঠানের পুরোটা সময় ডিপজল ভাইয়ের সঙ্গে ছিলাম। আপনি ডিপজল ভাইয়ের সঙ্গে কথা বলেও জানতে পারবেন। আমার বিরুদ্ধে নতুন ষড়যন্ত্র করা হচ্ছে। ওমর সানি ভাই আমার বিরুদ্ধে মিথ্যা বলছেন। এ রকম কোনো ঘটনা ঘটেনি।’
এদিকে নানা সূত্রে জানা গেছে, অনেকদিন ধরেই অভিনেত্রী মৌসুমীকে বিরক্ত করছিলেন অভিনেতা জায়েদ খান। এ নিয়ে দ্বন্দ্ব হয় মৌসুমীর স্বামী ওমর সানির সঙ্গে। ওমর সানি এ নিয়ে ডিপজলের কাছে নালিশও দিয়েছিলেন।
ডিপজল সানিকে আশ্বস্ত করেছিলেন জায়েদ আর মৌসুমীকে বিরক্ত করবে না। কিন্তু জায়েদ শোধরাননি। তাই তার উপর রেগে ছিলেন ওমর সানি৷ ডিপজলের ছেলের বিয়েতে জায়েদকে পাবেন নিশ্চিত হয়ে সেখানে যান তিনি।
বিয়েতে জায়েদকে পেয়েই চড় মেরে বসেন ওমর সানি৷ তখন ক্ষেপে গিয়ে প্রকাশ্যে পিস্তল বের করে ওমর সানিকে গুলি করে দেয়ার হুমকি দেন।
বিষয়টি নিয়ে ওমর সানি মুখ খুলেছেন। তিনি বলেন, ‘ঘটনা সত্যি৷ এ নিয়ে আমি এখন কথা বলার মুডে নাই। কাল (রোববার) কথা বলবো।’
অন্যদিকে ডিপজল গণমাধ্যমে বলেছেন, `আমি এসব জানি না। একটু ধাক্কাধাক্কি হয়েছে। এসব ব্যাপারে আমার কোনো কিছু বলার ইচ্ছা নেই। আমি বিয়ে নিয়ে ব্যস্ত ছিলাম, এর বেশি কিছু জানি না।’
তবে নাম প্রকাশে অনিচ্ছুক একজন জানান, ওমর সানীকে পিস্তল বের করে গুলি করার হুমকি দেওয়ার সময় উপস্থিত ছিলেন চলচ্চিত্র অঙ্গনের অনেকেই। জায়েদ খান পিস্তল বের করে ওমর সানিকে হুমকি দেয়ায় বিস্মিত ও হতবাক হয়েছেন অই সময় বিয়ের অনুষ্ঠানে থাকা চলচ্চিত্রের কয়েকজন জ্যেষ্ঠ অভিনয়শিল্পী।

অনুষ্ঠানের পর হঠাৎ অসুস্থ হয়ে মারা গেলেন বলিউডের নেপথ্যগায়ক কেকে
                                  

গাইতে গাইতেই চলে গেলেন বলিউডের তারকা গায়ক কৃষ্ণকুমার কুনাথ ওরফে কেকে। বয়স হয়েছিল ৫৪ বছর। মঙ্গলবার কলকাতার নজরুল মঞ্চে গানের অনুষ্ঠান ছিল তার। লাইভ শো শেষে হোটেলে ফিরেই অসুস্থ হয়ে পড়েন তিনি। হোটেলে পড়েও যান বলে খবর। তড়িঘড়ি তাকে নিয়ে যাওয়া হয় একবালপুরের কাছে একটি বেসরকারি হাসপাতালে। সেখানে নিয়ে গেলে চিকিৎসকেরা তাকে মৃত বলে ঘোষণা করেন। স্থানীয় সময় মঙ্গলবার ঘড়িতে তখন রাত সাড়ে ৯টা।
চিকিৎসকদের প্রাথমিক অনুমান, হৃদ্‌রোগে আক্রান্ত হয়েই মৃত্যু হয়েছে কেকে-র। শিল্পীর আকস্মিক মৃত্যুতে শোকের ছায়া সর্বত্র। রাতে তার লাশ মর্গে রাখা হয়েছে। বুধবার কেকে-র লাশের ময়নাতদন্ত হবে। সকালেই শহরে আসার কথা তার স্ত্রী ও পুত্রের। কেকে-র মৃত্যুর খবর ফেসবুকে প্রথম জানান কিশোর-পুত্র অমিত কুমারের স্ত্রী রিমা গঙ্গোপাধ্যায়।
সূত্রের খবর, অনুষ্ঠান শেষে কেকে ফিরে যান মধ্য কলকাতার একটি বিলাসবহুল হোটেলে। সেখানে পৌঁছনোর পর অনুরাগীরা তার সাথে ছবি তোলার অনুরোধ জানান। অসুস্থ বোধ করায় তিনি ছবি তোলায় ‘না’ করেন। হোটেলে পড়েও যান বলে জানা গেছে। এর পরেই তাকে হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখানে চিকিৎসকেরা জানান, মারা গেছেন কেকে।

মৃত্যুর গুজবে হানিফ সংকেতের ক্ষোভ প্রকাশ
                                  

নন্দিত উপস্থাপক, লেখক ও নাট্যকার হানিফ সংকেতের মৃত্যুর গুজব ছড়িয়েছে। মঙ্গলবার (২৪ মে) রাত থেকেই ফেসবুকে অনেকে তার মৃত্যু নিয়ে পোস্ট দিচ্ছেন।তবে খবরটি পুরোপুরি গুজব, সুস্থ-স্বাভাবিক আছেন তিনি।  
ক্ষোভ প্রকাশ করে হানিফ সংকেত সবাইকে গুজব থেকে সাবধান থাকতেও আহ্বান জানিয়েছেন।
মৃত্যুর গুজবে হানিফ সংকেত বলেন, ‘আমি অত্যন্ত ব্যথিত। এভাবে না জেনে, নিশ্চিত না হয়ে একজন সুস্থ মানুষকে মেরে ফেলার গুজব মানুষ কীভাবে ছড়ায়? আমি সুস্থ ও ভালো আছি। ’
তিনি বলেন, ‘গুজবটি ছড়ানোর পর থেকে আমি, আমার পরিবার, আত্মীয়স্বজন, অফিসের লোকজন সবাই একটা হয়রানির মধ্যে পড়েছে। ভিউ বাড়ানোর জন্য এসব গুজব ছড়ায় কিছু মানুষ। ’
বিষয়টি নিয়ে নিজের ফেসবুকে বিস্তারিত লেখবেন বলেও জানিয়েছেন হানিফ সংকেত। 

আসিতেছে ঈদুল ফিতরে বিশেষ টেলিফিল্ম "পরীর প্রেমে ব‍্যারিষ্টার"
                                  

সাগর:

আসন্ন ঈদুল ফিতর উপলক্ষ্যে  বি এম এইচ মাল্টিমিডিয়ার ব‍্যানারে BMH Multimedia ইউ টিউব চ‍্যানেলে রিলিজ হতে যাচ্ছে বিশেষ টেলিফিল্ম "পরীর প্রেমে ব‍্যারিষ্টার" টেলিফিল্ম টি পরিচালনা করেছেন, ইয়ামিন খান। গল্প লিখেছেন মো: হুমায়ুন কবির আর অভিনয় করেছেন সবুজ আহমেদ , হাসিন চৌধুরী , সুবর্না শিকদার,মশিউল হক মনা,  সাইফুল, সাথী আর ক‍্যামেরায় ছিলেন সজল,সাকিল ও অন‍্যান‍্য ।

লক্ষ্মীপুরে ‘মাইক’ চলচ্চিত্রের শুটিং শুরু
                                  
নাজমুল হোসেন, লক্ষ্মীপুর জেলা প্রতিনিধি :
 
বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ঐতিহাসিক ৭ মার্চের ভাষণকে কেন্দ্র করে সরকারের অনুদানপ্রাপ্ত শিশুতোষ চলচ্চিত্র ‘মাইক’ শুটিং শুরু হয়েছে। সোমবার (৭ মার্চ) সকালে বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) পরিচালক কামরু চৌধুরীর লক্ষ্মীপুর পৌর শহরের গোডাউন রোড এলাকার বাড়িতে চলচ্চিত্রটির মহরত উদ্বোধন করা হয়।
এসময় চলচ্চিত্রটির পরিচালক এফ এম শাহীন, হাসান জাফরুল (বিপুল), চলচ্চিত্র অভিনেতা তারিক আনাম খান, অভিনেত্রী তানভীন সুইটি, বিবার্তা২৪ ডটনেটের সম্পাদক বাণী ইয়াসমিন হাসিসহ চলচ্চিত্র সংশ্লিষ্ট অভিনেতা ও কলাকুশলীরা উপস্থিত ছিলেন। সংশ্লিষ্টরা জানায়, মাইক চলচ্চিত্রটির প্রযোজক হচ্ছেন তরুণ লেখক, কলামিস্ট ও সংগঠক এফ এম শাহীন।
এটি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ঐতিহাসিক ৭ মার্চের ভাষণকে কেন্দ্র করে পূর্ণদৈর্ঘ্য চলচ্চিত্র। এফ এম শাহীন ও হাজান জাফরুল বিপুল চলচ্চিত্রটি যৌথভাবে পরিচালনা করছেন। ২০২০-২০২১ অর্থবছরে ২০টি পূর্ণদৈর্ঘ্য চলচ্চিত্রে অনুদানের সিদ্ধান্ত নিয়েছে সরকার। গত বছরের ১৫ জুন তথ্য মন্ত্রণালয়ের প্রকাশিত প্রজ্ঞাপনে অনুদানপ্রাপ্ত এসব চলচ্চিত্রের নাম ঘোষণা করা হয়।
এরমধ্যে মুক্তিযুদ্ধভিত্তিক তিনটি, শিশুতোষ দুটি ও সাধারণ শাখায় ১৫টি। এতে শিশুতোষ ক্যাটাগরিতে এফ এম শাহীনের লেখা ‘মাইক’ চলচ্চিত্রটিও স্থান পায়। এ ব্যাপারে প্রযোজক ও পরিচালক এফ এম শাহীন বলেন, পুরো চলচ্চিত্রটির লক্ষ্মীপুর জেলার বিভিন্ন এলাকায় শুটিং করা হবে। মাসব্যাপী অভিনেতা ও কলাকুশলীরা এখানে থেকেই কাজ করবেন। প্রথম দিনের শুটিং সফলভাবে সম্পন্ন করা হয়েছে।
তোমার আমার শেষ দেখা’ এ্যালবাম নিয়ে আসছেন জনপ্রিয় সংগীত শিল্পী মেহেদী হাসান ও মাসুদ খান
                                  

বিনয় কৃষ্ণ মন্ডর,আশুলিয়াঃ

জনপ্রিয় সংগীতশিল্পী, ও উদ্যোক্তা মাসুদ খান এবং এমডি মেহেদী হাসান নিয়ে আসছেন নতুন এ্যালবাম ‘তোমার আমার শেষ দেখা’।
আসন্ন এ এ্যালবামটি নিয়ে কথা হয় সংগীতশিল্পী, ও উদ্যোক্তা মাসুদ খান এবং এমডি মেহেদী হাসানের সাথে। তারা জানান, গত দুই মাস ধরে তারা একসঙ্গে কাজ করছেন এ্যালবামটি নিয়ে। ইতোমধ্যে কাজ শেষ পর্যায়ে। এটি নিয়ে তারা খুবই আশাবাদী। শিগ্রই প্রতিটি মিউজিক স্ট্রিমিং প্ল্যাটফর্মে  এ্যালবামটি প্রকাশ করা হবে। এরজন্য আমাদের সেরাটা দিয়ে যুক্ত করেছি। সংগীত প্রেমি সকলেই আমাদের এ সৃষ্টি পছন্দ করবেন বলে আশাবাদী তারা। ২০২২ সালেই আরেকটি এ্যাপলবাম ‘শূণ্য ছোয়া’ প্রকাশ করার পরিকল্পনা রয়েছে বলেও তারা জানান।
এরই মধ্যে মাসুদ ও মাহেদীর যৌথ এ্যালবাব `কাব্বো লিখি` সংগীত প্রেমীদের অনুপ্রাণিত করেছে। অ্যাপল মিউজিক, আইটিউনস, ডিজার এবং স্পটিফাই-এর মতো জনপ্রিয় মিউজিক স্ট্রিমিং প্ল্যাটফর্মে ইতিমধ্যেই একজন যাচাইকৃত শিল্পী তারা।   
এমডি মেহেদী হাসান একজন তরুণ বাংলাদেশী সঙ্গীতশিল্পী, ডিজিটাল মার্কেটার ও সফল উদ্যোক্তা এবং মাসুদ খান একজন বাংলাদেশী সঙ্গীতজ্ঞ, সঙ্গীত শিল্পী এবং উদ্যোক্তা।  খুব অল্প বয়স থেকেই সংগীতে কাজ শুরু করেন।  তার প্রথম এ্যালবাম `ভোরের শুকতারা`।


রাজশাহীর দুর্গাপু‌রের অসাধারণ গা‌নের প্রতিভা র‌বিউল অ‌নেক বড় শিল্প‌ি হ‌তে চায়
                                  
 ম‌মিন আফগান, (দূর্গাপুর) রাজশাহীঃ
 
রাজশাহী দুর্গাপুরের পৌর এলাকার ৬ নং ওয়ার্ডের তিয়ারকুরি গ্রামের আব্দুস সামাদের ছেলে রবিউল ইসলাম স্বাধীনের প্রতিভার স্ফূরণ, অনন্য, অসাধারণ . তাঁর ও গানে এই মনোভাবই প্রতিফলিত হয়েছে। অনেক জনপ্রিয় গানের একজনবহুমুখী প্রতিভার ধীরে ধীরে অধিকারী হয়ে   উঠছেন । সৃষ্টি কর্তার সাথে আত্মিক সম্পর্ক তাঁর গানের মূল মন্ত্র। জাতি-ধর্ম-বর্ণ নির্বিশেষে সকল মানুষকে একই স্রোতধারায় আনার জন্য সঙ্গীত  পাড়া বা মহল্লায় গান গুলো  অনুপ্রাণীত করে। সাহিত্যাঙ্গনে বিভিন্নমূখী প্রতিভার ... গানের মধ্যে কয়েকটি গান পরিবেশনার করে থাকেন ।সেই  সাথে গান  গুলো রাজশাহীবাসীর  মানুষ কাছে সাধারনত জনপ্রিয়তা পাচ্ছেন ।  
শিল্পী রবিউল বলেন আমার আশা  ছিলো গান গেয়ে  সবখানে  চূড়ান্ত পর্যায়ে পৌঁছে ভাল কিছু করবো। কিন্তু সেটি আর হয়ে উঠেনি। তবুও থেমে থাকেনি । মগ্ন থেকেছেন গান নিয়েই।  তিনি আরো ও বলেন সবার আগে একজন ভালো মানুষ হতে চাই। আমি বড় শিল্পী হতে পারবো কি না জানি না, কিন্তু আমি ভালো একজন শিল্পী হয়ে মানুষের হৃদয়ে থাকতে চাই। এমন কিছু গান করতে চাই, যে গানগুলো মানুষের হৃদয় ছুঁতে পারবে। সকলের কাছে দোয়া চাই আমি যেন গান গেয়ে মানুষের হৃদয়ে জায়গা করে নিতে পারি।শিল্পী রবিউলের মা  তফুরা বেগম বলেন ছোটবেলা থেকে আমার ছেলে  গান গাইতে পছন্দ করে। গানের প্রতি তার আগ্রহ দেখে তাকে গান গাইতে উৎসাহ দেই। গানের স্কুলে ভর্তি করি। এ পর্যন্ত সে প্রায় শতাধিক প্রোগ্রামে গান গেয়েছে। সব জায়গায় সে প্রশংসিত হয়েছে। আমার ছেলের জন্য সকলের কাছে দোয়া চাই।  যেন ভাল ও আদর্শ একজন সংগীত শিল্পী হতে পারে।
একজন মহান পিতা চলচ্চিত্র অভিনয় শিল্পীদের অ্যাওয়ার্ড ২০২১
                                  

এম কে জাহিদ:

একজন মহান পিতা চলচ্চিত্র ছবির প্রদর্শনী অনুষ্ঠান ও অভিনয় শিল্পীদের চলচ্চিত্র অ্যাওয়ার্ড ২০২১
১৩ ফেব্রুয়ারি ২০২২ রাজধানীর তোপখানা রোড শিশু কল্যাণ মিলনায়তনে বঙ্গমাতা সাংস্কৃতিক জোট আয়োজিত আলম মাল্টিমিডিয়া প্রযোজিত  বঙ্গমাতা সাংস্কৃতিক  জোট নিবেদিত  মির্জা সাখাওয়াত  হোসেন  পরিচালিত গীতিকার সুরকার ও প্রযোজক  শেখ শাহ আলম অভিনীত পূর্ণ বাংলা চলচ্চিত্র প্রদর্শন (একজন মহান পিতা) বাংলা চলচ্চিত্র অভিনীত শিল্পীদের মাঝে চলচ্চিত্র অ্যাওয়ার্ড ২০২১  অনুষ্ঠানে প্রধান  অতিথি বলেন একজন মহান পিতা চলচ্চিত্র ছবি করেছেন বঙ্গমাতা সাংস্কৃতিক জোটের প্রতিষ্ঠাতা  সভাপতি শেখ শাহ আলমের অর্থায়নে  এমন মহান ব্যক্তি  এই সমাজে কম আছে এমন চলচ্চিত্র সরকারি ভাবে প্রতিটি জেলা-উপজেলায় প্রদর্শন করা উচিত যাতে নতুন প্রজন্ম বুঝতে পারে স্বাধীনতা কি ভাবে হয়েছে, বিশেষ অতিথি ছিলেন অধ্যাপক ড.অসীম কুমার সরকার, প্রফেসর জিনবুধি বিক্ষু,প্রফেসর এম বদরুজ্জামান ভূঁইয়া,
সভাপতিত্ব করেন বঙ্গমাতা সাংস্কৃতিক জোটেরপ্রতিষ্ঠাতা সভাপতি গীতিকার ও সুরকার প্রযোজক  শেখ শাহ আলম বলেন আমি আগামীতে রত্নগর্ভা বঙ্গমাতা কে নিয়ে একটি চলচ্চিত্র নির্মাণ করব। সভায় সঞ্চালনা করেন মুহাঃ রোকন উদ্দিন পাঠান
 

শিল্পা শেঠি ও রাজের কাছে ৭৫ কোটি টাকা দাবি করলেন শার্লিন
                                  

বলিউড অভিনেত্রী শিল্পা শেঠি এবং তার স্বামী রাজ কুন্দ্রা সম্প্রতি শার্লিন চোপড়ার বিরুদ্ধে ৫০ কোটি টাকার মানহানির মামলা করেছেন। এ জন্য শার্লিন তাদের বিরুদ্ধে পুলিশে পাল্টা অভিযোগ দায়ের করেছেন।শার্লিনের অভিযোগ, মানহানি মামলার কারণে তিনি মানসিকভাবে হয়রানি এবং প্রতারণার শিকার হয়েছেন।রাজ কুন্দ্রার পর্নো মামলার পর থেকেই শিরোনামে রয়েছে অভিনেত্রী শার্লিন চোপড়ার নাম। পুলিশের তদন্তে রাজের বিরুদ্ধে নানা অভিযোগ তুলেছিলেন অভিনেত্রী। শার্লিনের বক্তব্যের পর রাজ কুন্দ্রা এবং শিল্পা শেঠি তার বিরুদ্ধে ৫০ কোটি টাকার মানহানি মামলা করেন।মানহানির নোটিশের জবাবে শার্লিন মানসিক হয়রানির জন্য ৭৫ কোটি রুপি চেয়ে নোটিশ পাঠিয়েছেন শিল্পা শেঠি ও রাজ কুন্দ্রার কাছে।তার অভিযোগে, রাজ তাকে আন্ডারওয়ার্ল্ডের লোকজন দিয়ে হুমকি দিয়েছে। তার প্রমাণ তিনি সোশ্যাল মিডিয়া হ্যান্ডেলে কাগজপত্র শেয়ার করেছেন। শার্লিন একটি শক্তিশালী নোট লিখেছেন।শার্লিন নোটে লিখেছেন, ‘এখানে আমার উত্তর নোটিশের প্রথম এবং শেষ পৃষ্ঠাগুলো রয়েছে, আমার আইনি দল ২৩ অক্টোবর রাজ কুন্দ্রা এবং শিল্পা শেঠি কুন্দ্রাকে তাদের মানহানির নোটিশের রেফারেন্স দিয়ে পাঠিয়েছিল।’শার্লিন চোপড়ার আইনজীবী সুহেল শরিফের দায়ের করা বিবৃতিতে বলা হয়েছে, ‘দুর্ভাগ্যবশত, একটি মানহানির মামলা ন্যায়বিচার এবং বাকস্বাধীনতাকে বাধাগ্রস্ত করার জন্য একটি অস্ত্র হিসেবে ব্যবহার করা হয়। এটি এমন একটি হাতিয়ার হিসেবে ব্যবহৃত হয়, যা অভিযুক্তকে টেবিল ঘুরিয়ে দিতে সক্ষম করে। একজন ভুক্তভোগীর কাছ থেকে অপরাধী।’

রাজশাহীতে উত্তরবঙ্গ চলচ্চিত্র সংসদের প্রতিনিধি সম্মেলন অনুষ্ঠিত
                                  

রাজশাহী ব্যুরো :

রাজশাহীতে উত্তরবঙ্গের ১৬টি জেলার চলচ্চিত্র সংসদের প্রতিনিধিদের নিয়ে এক সম্মেলন অনুষ্ঠিত হয়েছে। ৪ অক্টোবর সোমবার দিনব্যাপী নগরীর একটি রেস্তোরাঁয় এ সম্মেলন অনুষ্ঠিত হয়। ‘উত্তরবঙ্গে চলচ্চিত্র শিল্পের বিকাশ ও প্রতিবন্ধকতা’ বিষয় নিয়ে রাজশাহী ফিল্ম সোসাইটি এ আয়োজন করে। অনুষ্ঠানে সভাপতিত্ব করেন রাজশাহী ফিল্ম সোসাইটির সভাপতি আহসান কবীর লিটন। সম্মেলন সঞ্চালনায় ছিলেন সংগঠনের সাধারণ সম্পাদক সিনিয়র সাংবাদিক জাবীদ অপু। সার্বিক ব্যাবস্থাপনায় ছিলেন রাজশাহী চলচ্চিত্র উৎসব কমিটির পরিচালক শাহারিয়ার চয়ন। অনুষ্ঠানে উপস্থিত ছিলেন ঋত্বিক কুমার ঘটক চলচ্চিত্র সংসদের সভাপতি ডা. এফ এম এ জাহিদ, চলচ্চিত্র কর্মী কামারুল্লাহ সরকার, চলচ্চিত্র গবেষক সিনিয়র সাংবাদিক শিবলী নোমান, বরেন্দ্র চলচ্চিত্র সংসদের সভাপতি সুলতানুল ইসলাম টিপু ও সাধারণ সম্পাদক জীবন শাহাদাৎ। এছাড়াও জেলা প্রতিনিধি হিসেবে উপস্থিত ছিলেন রামদুলাল ভৌমিক, রহমান রায়হান, মাধব চন্দ্র দাশ, এস কে আসমাউল হক, শাহ্জাহান সিরাজ, হাবিবুর রহমান, নান্নু মাহমুদ, বিশ্বজিৎ কুমার, সোয়াইব হাসান, বিশম আলী, জিসান আহমেদ, জিহান খান, শাকিল শাহ্, মাইনুল ইসলাম টিপু, আফ্রিদি, বাঁধন, প্রকৃতি, প্রশাখা প্রমুখ। চলচ্চিত্র সম্মেলনে উত্তরবঙ্গের বিভিন্ন জেলা থেকে আসা চলচ্চিত্র কর্মী ও সংশ্লিষ্ট সংঠনের প্রতিনিধিদের নিয়ে আলোচনা সভা থেকে ‘তৃতীয় রাজশাহী চলচ্চিত্র উৎসব’ এর অনুষ্ঠানিকভাবে উদ্বোধন করা হয়। এই সম্মেলন সর্বসম্মতিক্রমে ২০২২ সালের উত্তরবঙ্গের চলচ্চিত্র প্রশার ও প্রতিবন্ধকতা বিষয়ে কর্মপরিকল্পনা নির্ধারণ করা হয়।

সালমান খানের জীবনী নিয়ে আসছে সিরিজ
                                  

বলিউডের সুলতান সালমান খানের জীবনের কাহিনি নিয়ে এবার তৈরি হচ্ছে তথ্যচিত্রমূলক সিরিজ। বি-টাউনের খবরে কান পাতলেই শোনা যাচ্ছে এই গুঞ্জন। সূত্রের খবর জানা যাচ্ছে, একটি স্ট্রিমিং জায়েন্টের প্ল্যাটফর্মে দেখা যাবে এই তথ্যচিত্রমূলক সিরিজটি।১৯৮৮ সালে রেখা অভিনীত ‘বিবি হো তো অ্যায়সি’ ছবিতে ছোট একটি চরিত্রে অভিনয় করেছিলেন সলমান। তবে খ্যাতি পান পরের বছর মুক্তি পাওয়া ‘ম্যায়নে প্যায়ার কিয়া’ সিনেমার মাধ্যমে। রাতারাতি খ্যাতির শিখরে পৌছে যান ভাইজান। তারপরের কাহিনি মোটামুটি সকলেরই জানা।একাধিকবার বিতর্কে জড়িয়েছেন সলমান খান। কখনও পথ দুর্ঘটনার মামলা, কখনও কৃষ্ণসার হরিণ হত্যার মামলা, কখনও আবার ঐশ্বর্য রাই বচ্চন কিংবা ক্যাটরিনা কাইফের সঙ্গে প্রেম-বিচ্ছেদের গুঞ্জন- একাধিক কারণে খবরের শিরোনামে উঠে এসেছে। তবে যা শোনা যাচ্ছে তাতে তথ্যচিত্রমূলক এই সিরিজে সলমান খানের বর্তমান জীবনের রোজনামচাই দেখানো হবে। ব্যক্তি সলমান খানকে জানার জন্য তার পরিবারের সদস্যদের সঙ্গে কথা বলা হবে। সুপারস্টার ইমেজের কথা জানাবেন সলমানের পরিচালক, প্রযোজক ও তারকা বন্ধুরা।বর্তমানে ‘টাইগার ৩’ ছবির শুটিংয়ের জন্য বিদেশে রয়েছেন সলমান খান। সঙ্গে রয়েছেন ক্যাটরিনা কাইফ। রাশিয়ার পর তুরস্কে হচ্ছে ছবির শুটিং। তারপর অস্ট্রিয়াতেও যাবে গোটা টিম। এদিকে মুক্তির অপেক্ষায় ‘অন্তিম’। সে ছবিতে ভগ্নীপতি আয়ুষ শর্মার সঙ্গে অভিনয় করেছেন সলমান। পরিচালনায় মহেশ মাঞ্জরেকর। বন্ধু শাহরুখ খানের ‘পাঠান’ ছবিতেও ক্যামিও চরিত্রে অভিনয় করেছেন সলমান। পাশাপাশি ‘কভি ইদ কভি দিওয়ালি’ ছবিরও শুটিং শেষ করবেন তিনি। এর ফাঁকেই ডকু সিরিজের জন্য সময় বের করবেন সলমান, এমনই খবর শোনা গিয়েছে।

সুশান্তের সাবেক প্রেমিকা বিয়ে করতে যাচ্ছেন
                                  

বলিউডের প্রয়াত বলিউড তারকা সুশান্ত সিং রাজপুতের সাবেক প্রেমিকা অঙ্কিতা লোখান্ডে। দুজনে ‘পবিত্র রিশতা’ ধারাবাহিকে অভিনয় করে পরিচিতি পেয়েছিলেন। এ নাটকে কাজ করতে করতেই তারা প্রেমে পড়ে যান। তারপর ভেঙেও যায় সে সম্পর্ক। সুশান্ত নতুন করে প্রেমে পড়েন বাঙালি অভিনেত্রী রিয়া চক্রবর্তীর। তবে সুশান্তেরর মৃত্যুর পর বিপুল আলোচনায় উঠে আসে অঙ্কিতা লোখান্ডের নাম। অঙ্কিতাও সুশান্তকে নিয়ে অনেক স্মৃতিচারণ করেন। সুশান্তের সেই প্রেমিকা বিয়ে করতে যাচ্ছেন। পাত্র ভিকি জৈনকে। দুজনে প্রেম করছেন। সম্প্রতি এক অনুষ্ঠানে মুখ ফসকেই এ বিয়ের কথা ফাঁস করে দিয়েছেন অঙ্কিতার সহ-অভিনেতা শাহির শেখ। ওটিটিতে শুরু হতে যাচ্ছে ‘পবিত্র রিশতা টু’। সাত বছর পর আবার পর্দায় ফিরছে সেই জনপ্রিয় ধারাবাহিক। যেখানে অভিনয়ের পরেই খ্যাতির মুখ দেখেছিলেন সুশান্ত এবং অঙ্কিতা। এ নাটকে সুশান্তর পরিবর্তে এবার ‘মানব’ চরিত্রে অভিনয় করছেন অভিনেতা শাহির। এ নিয়েই এক সাক্ষাৎকারে এই অভিনেতা বলেন, ‘নাটকটি শেষ হয়ে অঙ্কিতা তার প্রেমিক ভিকিকে বিয়ে করবেন।` তবে অঙ্কিতা বিয়ের বিষয়টি অস্বীকার করেছেন। শাহিরকে থামিয়ে দিয়ে তিনি বলেন, ‘সেরকম কোনো পরিকল্পনা নেই। এ মুহূর্তে নতুন কিছু করার ইচ্ছা নেই। আগামী বছরের ফেব্রুয়ারি মাসে একটি পরিকল্পনা আছে।’ তিন বছর হলো প্রেম করছেন অঙ্কিতা। গত মে মাসে আরেক সাক্ষাৎকারে ভিকি প্রসঙ্গে বলতে গিয়ে তিনি জানিয়েছিলেন, বিয়ের চিন্তাভাবনা করছেন তিনি।

প্রেমে পড়েছিলেন দেবলীনা! প্রথম দেখাতেই গৌরবের
                                  

লক্ষ্মীপুজায় প্রথম দেখা। সেখান থেকে বন্ধুত্ব নয়, দেবলীনার জন্য সেটা ছিল ‘লাভ অ্যাট ফার্স্ট সাইট’। প্রায় তিন বছর প্রেমের পর গত বছর ডিসেম্বরে বিয়ে করেন দুজনে। দেখতে দেখতে দাম্পত্য জীবনের ৯ মাস পার করে ফেললেন দেবলীনা কুমার ও গৌরব চট্টোপাধ্যায়। গৌরবের জন্য সহজ ছিল না বিয়ের এই সিদ্ধান্ত, কারণ আগে একবার ভাঙা বিয়ের মধ্যে দিয়ে গিয়েছেন তিনি। তবে দেবলীনা শক্ত করে ধরেছিলেন ‘মথুরবাবুর’ হাতটা। এর আগে অভিনেত্রী অনিন্দিতা বসুর সঙ্গে গাঁটছড়া বেঁধেছিলেন উত্তম কুমারের নাতি। গৌরব-দেবলীনার প্রেমের শুরুটা ঠিক কীভাবে? বন্ধুত্ব থেকে প্রেম নাকি অন্য কিছু? এক সাক্ষাৎকারে এর উত্তর জানিয়েছেন গৌরব ঘরনি। তার কথায়, প্রথম দেখাতেই গৌরবের প্রেমে পড়েছিলেন তিনি। তাই বন্ধুত্ব দিয়ে শুরু হয়নি এই সম্পর্ক। দেবলীনা জানান, ‘আমাদের ক্ষেত্রে বন্ধুত্ব থেকে প্রেম হয়নি। লাভ অ্যাট ফার্স্ট সাইট ছিল। প্রথম দিন থেকেই আমরা প্রেমে হাবুডুবু খাচ্ছি।’

২৫ হাজারে শুরু, ১০ লাখ টাকা পারিশ্রমিক পেতেন সালমান শাহ
                                  

ঢাকাই ছবিতে সালমান শাহ এসেছিলেন ধূমকেতুর মতো। এলেন, দেখলেন জয় করলেন রীতিতেই তিনি বনে গিয়েছিলেন সুপারস্টার। কিন্তু ক্যারিয়ারের মাত্র ৪ বছরেই নিভে গেল সেই উজ্জ্বল নক্ষত্র। তবে থামেনি সেই আলোর ঝলকানি। আজও সালমান শাহ বাংলা ছবির দর্শকের কাছে আবেগর নাম, রুপালি পর্দার ভালোবাসার রাজ্যে স্বপ্নের রাজকুমারের নাম। অনেক যুবকের বুকে হাহাকার হয় এই নায়ককে অকালে হারানোর বেদনায়। অনেক যুবতী আজও খুঁজে ফিরেন সালমানের মতো একজন প্রেমিকের মুখ। ১৯৯৬ সালের আজকের এই দিনে রহস্যজনক মৃত্যু হয় সালমানের। তার মৃত্যুর পর প্রায় ২১ বছর নিরব ছিলেন সালমানের সাবেক স্ত্রী সামিরা। অজানা ছিলো নায়কের অনেক কিছুই। সালমানের মৃত্যু নিয়ে ২১ বছর ধরে চলে আসা নানা প্রশ্নের জবাব দেন তিনি। সেখানে জানান সালমানের অনেক অজানা কথা। জানালেন, স্বামীকে কখনোই তিনি সালমান নামে ডাকতেন না। মৃত্যুর আগ পর্যন্ত ইমন নামেই সম্বোধন করেছেন। তিনি আরও জানান, সালমানের চাহিদা কেমন ছিলো সিনেমায়। তার মুখ থেকেই জানা গেল, মাত্র ২৫ হাজার টাকা দিয়ে ‘কেয়ামত থেকে কেয়ামত’ সিনেমায় চুক্তিব্ধ হয়েছিলেন সালমান। এরপর নিজের চাহিদার সঙ্গে পারিশ্রমিক বাড়িয়েছেন। মৃত্যুর আগ মুহূর্তে প্রতি সিনেমার জন্য ১০ লাখ টাকা পারিশ্রমিক পেতেন সালমান। সামিরা বলেন, ‘শোবিজে কাজ করা নিয়ে ইমনের অন্য রকম আগ্রহ ছিলো। শুরুর দিকে সে র্যাম্পে হেঁটেছে। তেমনই একটি ফ্যাশন শোতেক অংশ নিতে গিয়ে আমার সঙ্গে পরিচয় ও সেই সূত্রে প্রেম-বিয়ে। অনেকদিনের সংগ্রামে ১৯৯২ সালের মাঝামাঝিতে ইমন চলচ্চিত্রের অভিনয়ের প্রস্তাব পায়। অবশেষে সেই বছরের ৩ আগস্ট মহরতের মাধ্যমে আনুষ্ঠানিকভাবে ইমন সিনেমার নায়ক হিসেবে যাত্রা করলো ‘কেয়ামত থেকে কেয়ামত’ সিনেমা দিয়ে।’ সালমানের স্ত্রী বলেন, ‘প্রথম ছবিতে মাত্র ২৫ হাজার টাকা পারিশ্রমিক নিয়েছিলো ইমন। তবে ছবিটি মুক্তি পাবার পর আকাশ ছোঁয়া সাফল্য পায়। জনপ্রিয় হয়ে যায় ইমন-মৌসুমী জুটিও। সবখানেই তাদের চাহিদা বাড়তে থাকে। বাড়তে থাকে পারিশ্রমিকও। ধারাবাহিকতায় শাবনূরের সঙ্গে ‘তুমি আমার’ ছবির জন্য প্রথমবারের মতো ১ লাখ টাকা পারিশ্রমিক নেয় সে। এরপর বেশ লম্বা একটা বিরতি শেষে আবারও ‘দেনমোহর’ সিনেমায় ইমন ও মৌসুমী একসঙ্গে অভিনয় করে। সেই ছবিতে দেড় লাখ টাকা নেয় ইমন। এগুলো যখন সুপার-ডুপার হিট করে তখন ধীরে ধীরে তার পারিশ্রমিকও বেড়ে যায়। সর্বশেষ ছটকু আহমেদের ‘বুকের ভেতর আগুন’ সিনেমার জন্য সে দশ লাখ টাকা নিয়েছিলো। এই পারিশ্রমিকে ইমন হয়ে উঠেছিলো সবচেয়ে দামি নায়ক।’ সামিরা জানান, আরও বেশ কিছু ছবি নিয়ে আলোচনা হচ্ছিলো। সেগুলোতে পারিশ্রমিক আরও বাড়তো। তারমধ্যে একটি ছবি ছিলো সেসময়ের নতুন মুখ পপির বিপরীতে। কিন্তু চির অভিমানী নায়ক সালমান হঠাৎ করেই সব পারিশ্রমিকের বাইরে চলে গেলেন। তার পারিশ্রমিক এখন শুধুই ভক্তদের ভালোবাসা।


   Page 1 of 39
     বিনোদন
হিন্দি গানে কণ্ঠ দিলেন জাতীয় চলচ্চিত্র পুরস্কারপ্রাপ্ত ফারদিন
.............................................................................................
নেচে ভাইরাল ভাসানী বিশ্ববিদ্যালয়ের ৬ ছাত্রী
.............................................................................................
ওমর সানিকে গুলি করার হুমকি: জায়েদ বললেন, ‘মিথ্যাচার’
.............................................................................................
অনুষ্ঠানের পর হঠাৎ অসুস্থ হয়ে মারা গেলেন বলিউডের নেপথ্যগায়ক কেকে
.............................................................................................
মৃত্যুর গুজবে হানিফ সংকেতের ক্ষোভ প্রকাশ
.............................................................................................
আসিতেছে ঈদুল ফিতরে বিশেষ টেলিফিল্ম "পরীর প্রেমে ব‍্যারিষ্টার"
.............................................................................................
লক্ষ্মীপুরে ‘মাইক’ চলচ্চিত্রের শুটিং শুরু
.............................................................................................
তোমার আমার শেষ দেখা’ এ্যালবাম নিয়ে আসছেন জনপ্রিয় সংগীত শিল্পী মেহেদী হাসান ও মাসুদ খান
.............................................................................................
রাজশাহীর দুর্গাপু‌রের অসাধারণ গা‌নের প্রতিভা র‌বিউল অ‌নেক বড় শিল্প‌ি হ‌তে চায়
.............................................................................................
একজন মহান পিতা চলচ্চিত্র অভিনয় শিল্পীদের অ্যাওয়ার্ড ২০২১
.............................................................................................
শিল্পা শেঠি ও রাজের কাছে ৭৫ কোটি টাকা দাবি করলেন শার্লিন
.............................................................................................
রাজশাহীতে উত্তরবঙ্গ চলচ্চিত্র সংসদের প্রতিনিধি সম্মেলন অনুষ্ঠিত
.............................................................................................
সালমান খানের জীবনী নিয়ে আসছে সিরিজ
.............................................................................................
সুশান্তের সাবেক প্রেমিকা বিয়ে করতে যাচ্ছেন
.............................................................................................
প্রেমে পড়েছিলেন দেবলীনা! প্রথম দেখাতেই গৌরবের
.............................................................................................
২৫ হাজারে শুরু, ১০ লাখ টাকা পারিশ্রমিক পেতেন সালমান শাহ
.............................................................................................
ট্রাকে টিসিবির পণ্য বিক্রি শুরু
.............................................................................................
প্রয়াত ভারতীয় অভিনেতাকে শ্রদ্ধা জানালেন জন সিনা
.............................................................................................
ছাড়পত্র পেলো পূর্ণদৈর্ঘ্য চলচ্চিত্র ‘চিরঞ্জীব মুজিব’
.............................................................................................
প্রিয় শিল্পী সাবিনা ইয়াসমিনের জন্মদিন আজ
.............................................................................................
রানু মণ্ডলকে নিয়ে এবার সিনেমা হচ্ছে বলিউডে
.............................................................................................
পারিশ্রমিক কমিয়ে এবার সিরিয়ালে মিঠুন চক্রবর্তী
.............................................................................................
অনুদানের ‘জামদানী’ সিনেমায় রোশান, নায়িকা শিবা আলী খান
.............................................................................................
পরীমনির জামিন শুনানি ২টায়
.............................................................................................
চলে গেলেন জনপ্রিয় মার্কিন অভিনেতা এড আসনার
.............................................................................................
বৈজ্ঞানিক কল্পকাহিনিতে স্পর্শিয়া
.............................................................................................
নায়ক রাজ্জাকের চতুর্থ মৃত্যুবার্ষিকী
.............................................................................................
দুই দশক পর ফেরদৌস
.............................................................................................
নায়িকা পরীমনির জামিন আবেদনের শুনানি বুধবার
.............................................................................................
`পরীর বিষয়ে শিল্পী সমিতির আচরণে আমি হতবাক: শাকিব
.............................................................................................
পরীমনি-রাজকে ৫ দিনের রিমান্ডে চাইল সিআইডি
.............................................................................................
পরীমনি-রাজের মামলাও তদন্ত করবে সিআইডি
.............................................................................................
নাটকে ব্যস্ত মিজানুর রহমান বেলাল
.............................................................................................
করোনাভাইরাসে আক্রান্ত ফারুকী
.............................................................................................
সাইফ-কারিনার দ্বিতীয় সন্তানের নাম জানালেন রণধীর
.............................................................................................
টিকা নিলেন চিত্রনায়ক জায়েদ খান
.............................................................................................
কিংবদন্তি অভিনেতা দিলীপ কুমার মারা গেছেন
.............................................................................................
পরীমণিকাণ্ড : জেল থেকে বেরিয়ে যা বললেন নাসির
.............................................................................................
মা হচ্ছেন অভিনেত্রী শখ
.............................................................................................
শ্বাসকষ্ট নিয়ে হাসপাতালে অভিনেতা দিলীপ কুমার
.............................................................................................
ঘর ভাঙলো মাহির, প্রতিক্রিয়ায় যা বললেন অপু
.............................................................................................
বাদীর জিম্মায়ই জামিন পেলেন মডেল স্বর্ণা
.............................................................................................
অপু বিশ্বাসের কারণে মজাটা জমে উঠেছিলো: শ্রাবণ্য তৌহিদা
.............................................................................................
করোনায় আক্রান্ত কঙ্গনা
.............................................................................................
তরমুজের বীজের ৫ গুণ
.............................................................................................
পহেলা বৈশাখ ভুলে গিয়ে আল্লাহকে স্মরণ করুন: ওমর সানি
.............................................................................................
ঈদে ক্যাসিনো নিয়ে আসবেন বুবলী
.............................................................................................
কৃষকদের জন্য আবারও একসঙ্গে ফেরদৌস-পূর্ণিমা
.............................................................................................
সর্বোচ্চ পারিশ্রমিক নিয়ে রেকর্ড করলেন শাহরুখ খান
.............................................................................................
করোনা আক্রান্ত আমির খান
.............................................................................................

|
|
|
|
|
|
|
|
|
|
|
|
|
|
সম্পাদক ও প্রকাশক : মো : মাহবুবুর রহমান ।
ভারপ্রাপ্ত সম্পাদক : মো: হাবিবুর রহমান । সম্পাদক কর্তৃক বিএস প্রিন্টিং প্রেস ৫২/২ টয়েনবি সার্কুলার রোড, সুত্রাপুর ঢাকা খেকে মুদ্রিত
ও ৬০/ই/১ পুরানা পল্টন (৭ম তলা) থেকে প্রকাশিত বার্তা ও বাণিজ্যিক কার্যালয় : ৫১,৫১/ এ রিসোর্সফুল পল্টন সিটি (৪র্থ তলা), পুরানা পল্টন, ঢাকা -১০০০।
ফোনঃ-০২-৯৫৫০৮৭২ , ০১৭১১১৩৬২২৬

Web: www.bhorersomoy.com E-mail : dbsomoy2010@gmail.com
   All Right Reserved By www.bhorersomoy.com    
Dynamic SOlution IT Dynamic POS | Super Shop | Dealer Ship | Show Room Software | Trading Software | Inventory Management Software Computer | Mobile | Electronics Item Software Accounts,HR & Payroll Software Hospital | Clinic Management Software Dynamic Scale BD Digital Truck Scale | Platform Scale | Weighing Bridge Scale Digital Load Cell Digital Indicator Digital Score Board Junction Box | Chequer Plate | Girder Digital Scale | Digital Floor Scale